আব্দুর রব স্কুল এন্ড কলেজ এস,এস,সি ২০১৩ ব্যাচের পুর্নমিলনী ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
806

ইমতিয়াজুর রহমান/ভোলা নিউজ ২৪ ডট নেট : ১৩ জুন বুধবার  দ্বীপ জেলা ভোলার অন্যতম বিদ্যাপিঠ  ভোলা আব্দুর রব স্কুল এন্ড কলেজ এস,এস,সি ২০১৩ ব্যাচ ছাত্রছাত্রীদের পূর্নমিলনী ও ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দিঘ্য ৫ বছর পরে এই প্রথম বারের মত ২০১৩ ব্যাচ এর পূর্নমিলনীর আয়োজন করা হয়।

ভোলা শহরের প্রান কেন্দ্রে অবস্থিত BFG চাইনিজ রেস্টুরেন্ট এ ১৩ (জুন)  সন্ধায় ৬ টা থেকে ৯টা পর্যন্ত  এ অনুষ্ঠান চলতে থাকে । ২০১৩ ব্যাচের প্রায় সকল ছাএরাই অংশগ্রহন করে ইফতার মাহফিল ও পূর্নমিলনী অনুষ্ঠানে। ৫ বছর পরে স্কুল জিবনের পুরনো বন্ধুরা একত্রিত হয়ে সকলে সকলের সাথে কুশলাদি বিনিময় করেন ।  পূর্নমিলনী ও ইফতার  দোয়া মাহফিলে আসা প্রায় সকল ছাএরাই বলেন আমরা বহু দিন পরে সকলে একএিত হতে পেড়ে অনেক খুশি এবং অনিন্দিত। পুরনো বন্ধুদের পেয়ে হারানো সৃতি গুলো নাড়া দিচ্ছে।আশা করি আমরা এই ইফতার পার্টি ও পূর্নমিলনীর ধারাবাহিকতা  প্রতিবছর রাখার চেষ্টা করবো।

বন্ধুত্ব শব্দটাই যেন মনের নীল আকাশটায় ডানা মেলে উড়তে থাকা  রঙিন ঘুড়ির মত। শত ব্যস্ততার যান্ত্রিক জীবনের মাঝে যা হঠাৎ জুড়ে আসা এক পশলা সুখ এনে দেয়। বন্ধুত্ব মানেই নির্মল হাসি অকারণ, বাঁধাহীন।  বন্ধুত্বের  ছোঁয়ায় যেন আমরা ফিরে পাই ফেলে আসা কিছু শৈশব, কৈশোর আর ঝলমলে উচ্ছ্বাসে ভরা তারুণ্যের ছোঁয়া।

LEAVE A REPLY