ভোলায় হেল্প এন্ড কেয়ারের তালিকাকৃত হত দরিদ্র ও সুবিধাবঞ্চিত ১৮০ পরিবারের মাঝে চাউল বিতরণ করলেন ইলিশা পরিষদ

0
703

ইমতিয়াজুর রহমান/ভোলা নিউজ ২৪ ডট নেট : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নের হত দরিদ্র ও সুবিধাবঞ্চিত ১৮০ পরিবারের তালিকা করেন ভোলার অন্যতম সেচ্ছাসেবী সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার।

ঐ তালিকা অনুযায়ী ১৮০ পরিবারের মাঝে ১০ কেজি করে ঈদ বিজিএফ এর চাউল বিতরণ করেন ইলিশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া। শনিবার সকালে ইলিশা ইউনিয়ন পরিষদে এ চাউল বিতরণ করা হয়। ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়ার উদ্যোগে এই চাউল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, হেল্প এন্ড কেয়ার এর প্রতিষ্ঠাতা অমি অহমেদ, ইলিশা পুলিশ ফাড়ির ইনচার্জ, মোক্তার হোসেন, ইউপি সদস্য মোস্তফা মিয়া, শাজাহান বেপারী, আঃ রহমান হাওলাদার, বারেক পাটোয়ারী, ফখরুল মাল, শাহে আলম সিকদার, মালেক মিঝি, ভোলা জার্নালিস্ট ফোরামের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন হোসেন, সাংবাদিক এম শরিফ হোসেন, হেল্প এন্ড কেয়ার এর প্রচার ও আইটি সম্পাদক ইমতিয়াজুর রহমান প্রমুখ।

চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া জানান, হেল্প এন্ড কেয়ার ভোলার একটি অন্যতম  সামাজিক সংগঠন। এই সংগঠনের সেচ্ছাসেবীরা ইলিশা ইউনিয়নের হত দরিদ্র ও সুবিধাবঞ্চিত ১৮০ পরিবারের তালিকা দিয়েছেন। ঐ অনুযায়ী আমরা তাদের ঈদ বিজিএফ এর ১০ কেজি করে চাউল বিতরণ করেছি। তিনি আরো বলেন, হেল্প এন্ড কেয়ার যেভাবে অসহায় মানুষের পাশে দাড়ায়, তা সত্যিই প্রশংসিত। আমি হেল্প এন্ড কেয়ার এর পাশে থেকে সমাজের অসহায় সুবিধাঞ্চিত মানুষদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করছি। সমাজের সকল বৃত্তবানদে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দারানো উচিত বলে আমি মনে করি।

LEAVE A REPLY