ভোলায় এমপি মুকুলের সুস্থ্যতা কামনায় বাস মালিক সমিতির মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

0
1173
আরিফ উদ্দিন রনি ॥ ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুলের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বিকেলে ভোলা মোস্তফা কামাল বাস টার্মিনাল চত্তরে ভোলা জেলা বাস-মিনিবাস মালিক সমিতি এ দোয়া মাহফিলের আয়োজন করে। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে আলী আজম মুকুলের সুস্থ্যতা কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়। 
এ সময় ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক ও বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম, ভোলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সামস উল আলম মিঠু, বাস মালিক সমিতির সহ-সভাপতি মো. রুহুল আমিন মিয়া, সাধারণ সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক মো. আকতার হোসেন মঞ্জু, জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক খাজা মহিউদ্দিন শাকিলসহ বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ এবং সকল বাস মালিক, ড্রাইভার ও হেলপার উপস্থিত ছিলেন।
এছাড়াও এমপি মুকুলের অসুস্থ্যতার খবরে ভোলার বিভিন্ন মসজিদ-মাদ্রাসা ও মন্দিরে প্রার্থনা করা হয়েছে।
প্রসঙ্গতঃ- গত ৮ এপ্রিল রোববার সিঙ্গাপুরে সফরত অবস্থায় এমপি আলী আজম মুকুল হঠাৎ অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাকে সেখানকার একটি হাসপাতালে ভর্তি করানো হয়। এ পর্যন্ত তার মাথায় দুটি সফল অপারেশন হয়েছে। ধীরে ধীরে মুকুলের শারিরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার ফুফাতো ভাই ও ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মো. শফিকুল ইসলাম।

LEAVE A REPLY