কলেজ ছাএী নির্যাতনের প্রতিবাদে ভোলায় মানববন্ধন

0
1008

অয়ন চৌধুরী:ভোলা নিউজ ২৪ ডটনেট :। ভোলা সরকারি কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের তৃতীয়র্বষের ছাএী শারমীন কে ব্লেড দিয়ে সারা শরীরে নির্যাতনের প্রতিবাদে ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে ভোলা সরকারি কলেজের ছাএ ছাএীরা। রোববার সকাল ১১ টায় ভোলা সরকারি কলেজ এর সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা এই নির্যাতনের ত্রীব্র নিন্দা জানান পাশাপাশি মামলার সকল আসামীদের দ্রুত গ্রেফতার দাবি করেন। বক্তারা বলেন বাংলাদেশ যখন নারীর ক্ষমতায়নে বিশ্বের কাছে রোলমডেল ঠিক সেসময়ে ভোলাতে এই ন্যাক্কার জনক হামলার ঘটনা ঘটে। এই মামলার কার্যক্রম দ্রুত বিচার ট্রাইবুনালে নিয়ে দ্রুত বিচার সমপন্ন করে আসামীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া উচিত।
এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন ভোলা সরকারি কলেজ এর শিক্ষক আব্দুল গফুর, জামাল হোসেন, গোলাম জাকারিয়া, ভোলা সরকারি কলেজ ছাএসমাজের সভাপতি ইমরোজ আলম টিমন, কলেজ ছাএদলের যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ রুবেল, সদস্য আরিফ বিল্লাহ, ছাএনেতা ওমর সহ সরকারি কলেজের ছাএ ছাএীবৃন্দ প্রমুখ।
উল্লেখ্য গত বুধবার রাত ৩ টার কলেজ ছাত্রী শারমীনকে হাত মূখ বেধেঁ সমস্ত শরির ব্লেড দিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে ৪ যুবক। এঘটনার পর মুল অভিযুক্ত তুহিনকে গ্রেফতার করে পুলিশ।

LEAVE A REPLY