বোরহানউদ্দিনে শিশু দিবস পালিত

0
403

বোরহানউদ্দিন প্রতিনিধি: ভোলার বোরহানউদ্দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১০টায় উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে র‌্যালি বের হয়ে উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়। উপজেলা অডিটরিয়ামে দিবসটি উপলক্ষে প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল কুদ্দুস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আযম মুকুল এমপি । প্রধান অতিথির বক্তব্যে এমপি মুকুল বলেন, জাতির পিতা শিশুদের ভালোবাসতেন আর তারই ধারাবহিতায় আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শিশুদের ভালোবাসেন। আর এজন্যই বছরের প্রথমদিনে তোমাদের হাতে বই তুলে দিচ্ছে, এটা পৃীথিবিতে বিরল । তোমারা বঙ্গবন্ধু সম্পর্কে জানবে তার বিরত্বেও ইতিহাস সম্পর্কে জানতে আর এটা থেকে অনপ্রেরনা নিবে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন স্বাধীন নির্বাচন কমিশনের আওতায় অনুষ্ঠিত হবে, আর বাংলার জনগন দেশের সার্থে উন্নয়নের ধারাবাহিগতা অব্যাহত রাখতে শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে আবার আপনারা আবার ক্ষমতায় বসাবেন ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, বোরহানউদ্দিন পৌর মেয়র এবং উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY