আমি এমন কোন কাজ করবো না যাতে চেয়ারের মর্যাদা নস্ট হয়..জেলা প্রশাসক

0
531

এম শাহরিয়ার,ভোলা নি্জউজ ২৪ ডটনেট ।। ভোলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এর সাথে জেলার স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৭ মার্চ) বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
ভোলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মাহমুদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আলমগীর কবির ও অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আবদুল হালিম।

এসময় সাংবাদিকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, ভোলা প্রেসক্লাবের আহ্বায়ক ও বিটিভি জেলা প্রতিনিধি এম এ তাহের, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, দৈনিক আজকের ভোলার সম্পাদক ও ভোলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মু. শওকাত হোসেন, সিনিয়র সাংবাদিক অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল,এনটিভির স্টাফ রিপোর্টর,ভোলা নিউজ ২৪ ডটনেট সম্পাদক ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম জেলার সভাপতি মো: আফজাল হোসেন,দৈনিক ইনকিলাব প্রতিনিধি এম এ বারী, ইন্ডিপেডেন্ট টিভি জেলা প্রতিনিধি ও দৈনিক দক্ষিণ প্রাপ্ত সম্পাদক এ্যাড: নজরুল হক অনু, দৈনিক শাহানামা জেলা প্রতিনিধি মোকাম্মেল হক মিলন, চ্যানেল আই জেলা প্রতিনিধি হারুন অর রশিদ, ভোলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও যমুনা টিভি জেলা প্রতিনিধি সামস-উল আলম মিঠু, এসএ টিভি ও নয়া দিগন্ত জেলা প্রতিনিধি এ্যাড: সাহাদাত শাহিন, সময় টিভি ও দৈনিক সমকাল স্টাফ রিপোর্টার নাসির লিটন, নিউজ-২৪ ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, মাছরাঙা টিভি ও দৈনিক জনকন্ঠ জেলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, বাংলাদেশ সংবাদ সংস্থা বাসস এর স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, দৈনিক ভোরের পাতা জেলা প্রতিনিধি ও ভোলার সংবাদের সম্পাদক মোঃ ফরহাদ হোসেন প্রমুখ। এসময় ভোলা কর্মরত বিভিন্ন প্রিন্ট এবং ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক ভোলায় কর্মরত সাংবাদিকদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে বলেন, ভোলা দেশের মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন হলেও এ জেলায় রয়েছে অপরার সম্ভাবনা। ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। এই গ্যাস দিয়ে বিদ্যুৎ উৎপাদন হচ্ছে। এখানকার বিদ্যুৎ এখন জাতীয় গ্রীডে দেওয়া হচ্ছে। এই গ্যাস বিদ্যুৎকে কাজে লাগিয়ে এখানে শিল্প-কারখানা গড়ে উঠা এখন সময়ের ব্যাপার। তিনি আারও বলেন, ভোলার এই সম্ভাবনার বিষয় গুলো সাংবাদিকদের লেখুনির মাধ্যমে তুলে ধরতে হবে। সাংবাদিকরা ভোলা সম্পর্কে বেশি বেশি লেখা লেখি করলে ভোলা আরও এগিয়ে যাবে ও উন্নত হবে। তিনি আরও বলেন, ভোলায় অনেক পর্যটন এলাকা রয়েছে। ভ্রমনপিপাসূদের যাতে আকর্ষন করা যায় সে জন্য পর্যটন এলাকার নিউজ গুলো জাতীয় পর্যায়ে তুলে ধরবেন। তাহলে এখানে পর্যটকরা বেড়াতে আসবে। সম্ভাবনাময় জেলা ভোলার উন্নয়নে আমি কাজ করে যাবো। এখানের বড় একটি সমস্যা শিক্ষার গুনগত মান আর ঝড়ে পড়া শিক্ষার্থীদের সমস্যা নিয়ে। তাই শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাব। একই সাথে বাল্যবিয়ে প্রতিরোধ করা হবে। মাদকের বিষয়ে কোন ছাড় নয়। যে কোন ভাবেই হোক মাদকদ্রব্য বন্ধ করতে সকলকে একসাথে কাজ করতে হবে। জেলা প্রশাসক আরো বলেন,আমি এমন কোন কাজ করবো না যাতে চেয়ারের মর্যাদা নস্ট হয়। এ ক্ষেত্রে এখানকার কর্মরত সাংবাদিকদের সহযোগিতা একান্তভাবে কামনা করছি। ভোলার উন্নয়নে যে কোন ব্যাপারে আপনারা আমার কাছে আসবেন আমি তা করে দেওয়ার সর্বাত্মক চেষ্টা করবো। এসময় ভোলায় কর্মরত সাংবাদিকরা নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিককে ধন্যবাদ ও স্বাগত জানান এবং সাংবাদিকদের সংবাদের কাজে সহযোগিতা করার আহ্বান জানান।

এদিকে জাতীয় পাট দিবসে বিভাগীয় পর্যায়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করায় নাজিউর রহমান ডিগ্রি কলেজের প্রভাষক আবদুল হালিম এর কন্যা ইসরাতুল জাহানকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।

LEAVE A REPLY