বিএনপির কিছু শীর্ষ নেতা জাতীয় পার্টিতে যোগ দিতে পারেন : এরশাদ

0
484

বাসস : জাতীয় পার্টির চেয়ারম্যান এবং সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ জানিয়েছেন, বিএনপির কয়েকজন শীর্ষ জনপ্রিয় নেতা তাঁর দলে যোগ দেবেন এবং তাঁরা আগামী সাধারণ নির্বাচনে অংশ নিবেন।

এইচ এম এরশাদ বলেন, ‘তাঁরা ভালো নেতা হলে আমরা তাঁদের দলে নিয়ে নেব এবং নির্বাচনে তাঁদের দলীয় মনোনয়ন দেওয়া হবে।’ এরশাদ আজ মঙ্গলবার বিকেলে তাঁর নিজ জেলা শহর রংপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন। সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন এইচ এম এরশাদ।

এইচ এম এরশাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার এক মন্তব্যের সঙ্গে একমত পোষণ করে বলেন, ‘বিএনপি নির্বাচনে আসুক আর না আসুক, যথাসময়ে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।’

এইচ এম এরশাদ বলেন, ‘আগামী সাধারণ নির্বাচনে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি অংশ নিলেই নির্বাচন হবে। বিএনপি নির্বাচন বর্জনের হুমকি দিয়ে কিছুই করতে পারবে না। দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার কারাদণ্ডাদেশ সম্পর্কিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এরশাদ বলেন, ‘রাজনীতি করলে জেলে যেতে হতে পারে। আমিও জেল খেটেছি।’ তিনি বলেন, ‘বিচারক এই রায় দিয়েছেন, এ ব্যাপারে আমি আর কোনো মন্তব্য করতে চাই না।’

এর আগে এইচ এম এরশাদ ঢাকা থেকে বিমানযোগে রংপুর পৌঁছেন এবং সৈয়দপুর বিমানবন্দর থেকে সোজা সার্কিট হাউজে যান। এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি করপোরেশনের মেয়র ও দলের নগর শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির এবং স্থানীয় জাতীয় পার্টি নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY