ভোলায় ব্যতিক্রমী বিশ্ব-ভালোবাসা দিবস

0
524

ইমতিয়াজুর রহমান ,ভোলা নিউজ ২৪ ডটনেট : ভালোবাসা’ পৃথিবীর সবচেয়ে মধুর কোমল দুরন্ত মানবিক অনুভূতি। ভালোবাসা নিয়ে ছড়িয়ে আছে কত কত পৌরাণিক উপাখ্যান। সাহিত্য-শিল্প-সংস্কৃতি সর্বত্রই পাওয়া যায় ভালোবাসার সন্ধান।আর তাই ১৪ ফেব্রুয়ারি মানেই প্রজন্মের কাছে একটি কাঙ্ক্ষিত দিন। দুনিয়াজুড়ে দিনটিকে অত্যন্ত আগ্রহ ও আনন্দের সঙ্গে পালন করা হয়ে থাকে। ভালোবাসার দিনটিকে নিয়ে সকলের ভাবনাটাও থাকে বিশেষ।

ঠিক তেমনি আজ ১৪ ফেব্রুয়ারি  দ্বীপ জেলা ভোলার প্রথম সামাজিক সংগঠন হেল্প এন্ড কেয়ার এর এক ঝাক তরুণ তরুণী, ভোলা সদরের অসহায়,সুবিধাবঞ্চিত শিশু, শ্রমজীবী মানুষ ও সুশীল সমাজের সাথে কেক কেটে টকটকে তাজা লাল গোলাপ দিয়ে বিশ্ব-ভালোবাসা দিবস পালন করেছে।

এ সময় হেল্প এন্ড কেয়ার এর তরুণ তরুণীরা ভোলা সদরের প্রাণ কেন্দ্র বাংলা স্কুল মোড়সহ শহরের বেশ কয়েকটা স্পটে ট্রাফিক পুলিশ, ও ভোলা সরকারি  কলেজের প্রায় সকল শিক্ষক, শিক্ষিকা এবং শহরের বিভিন্ন স্থানে শ্রমজীবী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে পৌছে দেয় বিশ্ব-ভালোবাসা দিবস এর টকটকে লাল গোলাপের শুভেচ্ছা।

ভোলা নিউজ ২৪ ডটনেটকে ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ পারভিন আখতার বলেন, হেল্প এন্ড কেয়ার একটি সামাজিক সংগঠন। এ সংগঠনের তরুণ তরুণীরা সেচ্ছায় সামাজিক কাজ করে যাচ্ছে। তাদের মত সমাজের সবাই এগিয়ে আসলে আমাদের সমাজে অনেক পরিবর্তন আসবে।

এ সময় উপস্থিত ছিলেন হেল্প এন্ড কেয়ার এর সভাপতি আকলিমা টুকু, সাধারন সম্পাদক সিয়াম আহমেদ,যুগ্ন সাধারন সম্পাদক মোঃ তুনির, প্রচার ও আইটি সম্পাদক ইমতিয়াজুর রহমান, অবনী, চাঁদনি,  মোঃ সরিফ,রাকিব,রাজিব,সামাদ,সাকিব,আসিফ,ইমন প্রমুখ।

LEAVE A REPLY