প্রধানমন্ত্রীর বরিশাল সফরকে স্বাগত জানিয়ে ভোলা জেলা আওয়ামী লীগ এর শুভেচ্ছা মিছিল।

0
407

স্স্টাফ রিপোর্টারঃ ভোলা নিউজ ২৪ ডটনেট :আজ ৮ ফেব্রুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফরকে স্বাগত জানিয়ে ভোলা জেলা আওয়ামী লীগ একটি শুভেচ্ছা মিছিল বের করে। বুধবার (৭ ফেব্রুয়ারী) জেলা আ’লীগের কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুর মোল্লা, সহ-সভাপতি এ্যাড. সৈয়দ আশরাফ হোসেন লাবু, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মো: সিরাজুল ইসলাম, পৌর আ’লীগের সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশ, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু সায়েম, যুগ্ম আহবায়ক আবিদুল আলম, মুজাহিদুল ইসলাম তুহিন সহ জেলা আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মিছিল শেষে জেলা আ’লীগ কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর বরিশাল আগমনকে স্বাগত জানান। বক্তারা বলেন, আন্দোলনের নামে বিএনপি-জামাত দেশে নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। ৮ ফেব্রুয়ারীর রায়কে কেন্দ্র করে তারা আন্দোলনের নামে জ্বালাও পোড়া ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে। কিন্তু জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ও এ দেশের আপমর জনসাধারন তাদের প্রতিরোধ গড়ে তোলবে। বিএনপি জামাতের ষড়যন্ত্র কখনো সফল হবে না।

LEAVE A REPLY