রাজধানীসহ সারা দেশে ৪৩ প্লাটুন বিজিবি মোতায়েন,ভোলায় পুলিশের তৎপরাতা

0
342

বাসস: রাজধানীসহ সারা দেশে ৪৩ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। আজ বুধবার সন্ধ্যা ৬টা থেকে রাজধানী ঢাকায় ২০ প্লাটুন বিজিবি সদস্য টহল দিচ্ছে। এ ছাড়া বিভিন্ন জেলা শহরে ২৩ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। অপরদিকে ভোলাতেও আইনশৃংখলা বাহিনী বেশ তৎপর রয়েছে। বিকাল থেকে শহরে আইনশৃংখলারক্ষাকারী সদস্যরা গাড়ী ও মটরসাইকেল নিয়ে রাস্তা পদক্ষিন করেছে।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মোহসিন রেজা বাসসকে জানিয়েছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা প্রশাসনের অনুরোধে বিজিবি মোতায়েন করা হয়েছে। তিনি বলেন, এর আগে দেশের সাত জেলায় বিজিবি মোতায়েন করা হয়। এসব জেলায় জেলা প্রশাসনের অনুরোধে বিজিবি নামানো হয়।

জেলাগুলোর মধ্যে সিরাজগঞ্জ, বগুড়া, নারায়ণগঞ্জ ও জয়পুরহাটে ৩ প্লাটুন করে, নাটোর ও লক্ষ্মীপুরে দুই প্লাটুন করে, নোয়াখালী ও চাঁদপুরে এক প্লাটুন করে বিজিবি মোতায়েন করা হয়েছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় হচ্ছে আগামীকাল। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের গুরুত্বপূর্ণ স্থানে আইন-শৃঙ্খলা বাহিনী এরই মধ্যে নানা ধরনের নিরাপত্তা তৎপরতা শুরু করেছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহযোগিতা করতে বিজিবি সদস্যরা দায়িত্ব পালন করছে বলে মোহসিন রেজা জানিয়েছেন।

LEAVE A REPLY