ভোলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও বার্ষিক ভোজ

0
538

এম শাহরিয়ার জিলন:ভোলা নিউজ ২৪ ডটনেট : ভোলা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির অভিষেক ও বার্ষিক ভোজ-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ জানুয়ারী) সমিতির উত্তর ভবনে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা ও দ্বায়রা জজ ফেরদৌস আহমেদ।
ভোলা জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট ওবায়দুর রহমান শাজাহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোহাং সেলিম উদ্দিন, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ আখতারুজ্জামান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ এনামুল হক, যুগ্ম জেলা জজ মোসাঃ হাবিবা মন্ডল।
ভোলা জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এ্যাডভোকেট নুরুল আমিন নুরুন্নবী স ালনায় আরও বক্তব্য রাখেন, পিপি এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাবু, ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ শফিকুল ইসলাম, এ্যাডভোকেট মাকসুদুর রহমান, এ্যাডভোকেট জুলফিকার আহমেদ, এ্যাড: সালাহ উদ্দিন হাওলাদার, এ্যাড: শহিদ উল্লাহ মিয়া, এ্যাড: জাহাঙ্গীর আলম, এ্যাড: বশির উল্লাহ, এ্যাড: স্বপন কৃষ্ণ দে, এ্যাড: তরিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বিচারক, আইনজীবী, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এ্যাড: মহিউদ্দিন হেলাল, গীতা পাঠ করেন রাধেশ্যাম দত্ত।
অনুষ্ঠানের শুরুতে জেলা ও দায়রা জজ ফেরদৌস আহমেদ ভোলা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান।
প্রধান অতিথি জেলা ও দায়রা জজ ফেরদৌস আহমেদ বলেন, বিচারক এবং আইনজীবীদের যৌথ প্রচেষ্টাই সুষ্ঠু বিচার কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। এ ক্ষেত্রে তিনি সুষ্ঠু বিচার পরিচালনার জন্য তার পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন এবং আইনজীবীদেরকেও সহযোগীতার আহ্বান জানান।

 

LEAVE A REPLY