পাবনায় ছাত্রলীগের কর্মীকে কুপিয়ে ও গুলি করে হত্যা

0
370

ভোলা নিউজ ২৪ ডটনেট : পাবনায় ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাতে শহরের টেকনিক্যাল মোড় এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহতের নাম আরিফুল ইসলাম সাগর (২৭)। তিনি পাবনা কলেজের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। পাবনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি খন্দকার তৌহিদুল আনোয়ার জানান, নিহত সাগর ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন।

পাবনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জানান, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে শহরের টেকনিক্যাল মোড়ে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন সাগর। এ সময় ৭/৮ জন দুর্বৃত্ত আরিফুল ইসলাম সাগরকে এলোপাতারি কুপিয়ে এবং গুলি করে পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

ওসি আবদুর রাজ্জাক আরো জানান, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তারের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওসি রাজ্জাক জানান, এ ঘটনায় আজ শুক্রবার সদর থানায় মামলা দায়ের করেন নিহত সাগরের মা কোহিনূর বেগম। লগ বাবু নামে এক ব্যক্তিকে প্রধান আসামি করে ৮ জনকে ওই মামলার আসামি করা হয়। তিনি আরো জানান, ওই ৮ জনের মধ্যে থাকা একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সাজিদ ফয়সাল রিজভী ভুবন। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন তিনি।

এর আগে সকালে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে সাগরের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

LEAVE A REPLY