ভোলায় বিকাশের টাকা ছিনতাইকারী আটক

0
548

ইয়াছিনুল ঈমন,ভোলা নিউজ ২৪ ডটনেট:ভোলার লালমোহন ও চরফ্যাশনে গত নভেম্বর মাসে বিকাশকর্মীর কাছ থেকে পর পর দুইবারে মোট ৩৩ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৯ আসামিকে আটক করেছে পুলিশ। এ সময় এদের কাছ থেকে নগদ ১ লক্ষ ৭৫ হাজার টাকা ও ছিনতাইয়ের সময় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার দুপুরে ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।
পুলিশ সুপার আরো জানান, গত ৫ নভেম্বর মাসে অস্ত্রের মুখে জিম্মি করে ভোলার চরফ্যাশনে বিকাশকর্মীর কাছ থেকে ১৭ লাখ টাকা ও লালামোহনে বিকাশকর্মীর কাছ থেকে ১৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।এরপর থেকেই পুলিশ দু’টি ছিনতাইয়ের ঘটনার সাথে সম্পৃক্তদের গ্রেফতারের জন্য চেষ্টা চালায়। এতে পুলিশ বিভিন্ন প্রক্রিয়ায় ব্যবহার করে। সর্বশেষ গতকাল (বুধবার) পর্যন্ত এ ঘটনায় সম্পৃক্ত ১৭ জনের মধ্যে ৯ জনকে গ্রেফতার ও তাদের কাছ থেকে নগদ ১ লক্ষ ৭৫ হাজার টাকা এবং ছিনতাইয়ে ব্যবহৃত ছুরি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।
তিনি জানান, আটককৃতদের মধ্যে মূল পরিকল্পনাকারী হলেন চাকরিচ্যুত সাবেক বিকাশকর্মী মো. মাসুদ ও কবির সিকদার। এদের নেতৃত্বদানকারী হল ভোলার কুখ্যাত আলাউদ্দিন ডাকাত। বাকীরা হলেন হাসনাইন হিরা, মো. হাসনাইন, সুমন, আজহার, নুরুল ইসলাম, জাকির মেম্বার ওরফে হাতকাটা জাকির। এদের মধ্যে সুমন উভয় ঞটনার সাথে সম্পৃক্ত ছিল। আটককৃতদের মধ্যে ৭ জন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জাবানবন্দি দিয়েছে। আদালত তাদেরকে জেল হেফাজতে পাঠিয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY