বিমানের বাথরুমে মিয়া খলিফার সেলফি, নেটদুনিয়া তোলপাড়

0
1427

তাবড় পর্নস্টারদের পিছনে ফেলে সোশ্যাল মিডিয়ায় নিজেকে সব সময় চর্চায় রাখেন মিয়া খলিফা। কখনও ফ্যানদের আবদারে রান্না করেন। তো কখনও কেউ সেলফি তুলতে গিয়ে বদমাইশি করলে আচ্ছা করে তুলোধোনাও করেন। মিয়া খলিফা এমনই। সম্প্রতি ফের তাকে নিয়ে চর্চা শুরু হল নেটদুনিয়ায়।

কদিন আগেই খবর চাউর হয়েছিল, তিনি নাকি এইচআইভি-তে আক্রান্ত। তা নিয়ে বিস্তর শোরগোল। শেষমেশ কৌশলে সে পরিস্থিতি সামাল দেন জনপ্রিয় এই পর্নস্টার। সে তো গেল, আমেরিকায় সৌদির রাষ্ট্রদূত হয়ে তার যাওয়ার জল্পনা নিয়েও কম আলোচনা হয়নি। আবার কখনও নিজেই নিজেকে খবর করে তোলেন তিনি।

মিয়া অবশ্য বিশেষ কিছু করেননি। বিমানে প্রায়শই যাতায়াত করতে হয় তাকে। সেরকমই এক সফরে প্লেনের টয়লেটে একটি সেলফি তুলেছেন। সেটি পোস্টও করেছেন নেটদুনিয়ায়। আর তা নিয়েই শুরু হয়েছে সমালোচনা।

বিমানের বাথরুমে মিয়াকে যে এ অবস্থায় দেখা যাবে তা ভাবতেও পারেননি তার অনুরাগীরা। অন্যদিকে যে ক্যাজুয়াল প্যান্টটি মিয়া পরেছিলেন সেটির দিকেও নজর গেছে অনুরাগীদের। তার নকশার সঙ্গে কেউ কেউ ওয়াই-ফাই সিগন্যালের তুলনা করেছেন। কেউ কেউ আবার অন্য প্রসঙ্গ এনেছেন। মিয়ার সহযাত্রীর সৌভাগ্য নিয়ে অনেকে ঈর্ষাণ্বিত হয়েছেন। সব মিলিয়ে নিছক একটা সেলফিই মিয়াকে আরও একবার নেটদুনিয়ায় দিনভর ট্রেন্ডিংয়ে রাখল।

LEAVE A REPLY