নিজেকে ছাপিয়ে গেলেন স্মিথ

0
274
ভোলা নিউজ ২৪ডটনেট : টেস্টে ইতোমধ্যে ২২টি সেঞ্চুরি করে ফেলেছেন স্টিভ স্মিথ। কিন্তু তার মধ্যে ডাবল সেঞ্চুরি আছে মাত্র একটি। তাই তো ২৮ বছর বয়সী অস্ট্রেলিয়ান এই অধিনায়কের লক্ষ্য বড় বড় ইনিংস খেলা। পার্থে চলমান টেস্টের তৃতীয় দিনে ২২৯ রান নিয়ে অপরাজিত আছেন স্মিথ। এর আগে এই ইংলিশদের বিপক্ষে লর্ডসে গড়েছেন ২১৫ রানের ইনিংস। চলমান অ্যাশেজ সিরিজে নিজের আগের রেকর্ড ছাপিয়ে গেছেন এই অস্ট্রেলিয়ান।
অন্যদিকে ডাবল সেঞ্চুরির অপেক্ষায় রয়েছেন মিচেল মার্শ। আট মাস পর জাতীয় দলে ফিরে নিজের অবস্থান পাকাপোক্ত করতে ব্যস্ত ২০ বছর বয়সী এই ক্রিকেটার। এই দুই অস্ট্রেলিয়ানের লড়াইয়ে রানের পাহাড় গড়তে যাচ্ছে অস্ট্রেলিয়া। তৃতীয় দিনের খেলা শেষে ১৪৬ রানে এগিয়ে স্বাগতিকরা।
পার্থে শুরু হওয়া অ্যাশেজ সিরিজের তৃতীয় টেস্টে ডাবল সেঞ্চুরি পূর্ণ করেছেন স্মিথ। তার অপরাজিত ২২৯ এবং ডাবল সেঞ্চুরির অপেক্ষায় থাকা মার্শের ১৮১ রানে ভর করে অসিদের সংগ্রহ ৪ উইকেটে ৫৪৯ রান। দলের হয়ে ৫০ রান করে সাজঘরে ফিরেছেন উসমান খাজা।
টসে জিতে আগে ব্যাট করতে নেমে ডেভিড মিলান (১৪০) এবং উইকেটকিপার-কাম-ব্যাটসম্যান বেয়ার স্ট্রোর (১১৯) জোড়া সেঞ্চুরিতে ভর করে প্রথম ইনিংসে ৪০৩ রান সংগ্রহ করেছে ইংল্যান্ড।

LEAVE A REPLY