চরফ্যাশনে মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা,আহত নারীসহ ৩৩

0
572

চরফ্যাশন প্রতিনিধি: ভোলার চরফ্যাশনের জিন্নগড় ইউনিয়নের মেম্বার প্রার্থী জামাল মোল্লার বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সমর্থকরা। হামলাকারীরা ওই বাড়ির নারী শিশু সহ ৩৩ জনকে পিটিয়ে আহত করেছে। এদের মধ্যে গুরুতর ৮ জনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রতিদ্বন্দ্বি প্রার্থীর ক্যাডারদের অব্যাহত হুমকিতে নিরাপত্তা হীনতায় রয়েছে প্রার্থী জামাল মোল্লাসহ তার পরিবার ও সমর্থকরা ।

জিন্নাগড় ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জামাল মোল্লা (ফুটবল প্রতীক) জানান, বুধবার রাতে তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী আ. মান্নান হাওলাদার ( টিউবওয়েল প্রতীক) তার ভগ্নিপতি দুলাল মোল্লাকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। দুলাল মোল্লা ওইসময় গণসংযোগ শেষে মোটার সাইকেল যোগে বাড়ি ফিলছিল।

পথিমথ্যে মান্নান হাওলাদার ও তার সমর্থক আবু তাহের লোকজন তাকে মারধর করে। এ ঘটনাকে কেন্দ্র করে রাতেই উভয় মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় মান্নান হাওলাদেরের নেতৃত্বে অর্ধশতাধিক লোক দেশীয় অস্ত্র নিয়ে জামাল মোল্লার বাড়িতে হামলা চালিয়ে সুজন মোল্লা ও কাশেম মোল্লার ঘর ভাংচুর করে এবং লুটপাট চালায়।

প্রতিহত করতে এলে হামলাকারীরা এলোপাথারি পিটিয়ে ৩৩ জনকে আহত করে। এর মধ্যে দুলাল মোল্লা, ইলিয়াছ, সিরাজ মোল্লা, ঝুমুর, জোছনা বেগম, হালেমা খাতুন, ছাবেদা ও নুরজাহান সহ ৮ জন হাসপাতালে ভর্তি করা হয়েছে। জামাল মোল্লা অভিযোগ করেন, তার জনপ্রিয়তা ঈশ্বানিত হয়ে প্রতিপক্ষ তাকে নির্বাচন থেকে দূর রাখতে নানা ষড়যন্ত্র করছে। প্রচার- প্রচারণায় বাঁধা দেওয়ার পাশাপাশি হুমকি ধামকি দিচ্ছে।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে আবদুল মান্নান জানান, বুধবার রাতে জামাল মোল্লার লোকজন তার চাচা আবু তাহেরের উপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করেছে। বর্তমানে তিনি বরিশাল চিকিৎসাধীন আছেন। বিষয়টি উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে জানানোর পর তারা গতকাল সকালে চরফ্যাশন বাজারে যেতে বলেছেন।

গতকাল সকালে জামাল মোল্লার বাড়ির সামনে দিয়ে চরফ্যাশন যাওয়ার পথে তাদের উপর হামলা চালিয়ে উল্টো দোষারোপ করছে। উপজেলা নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম জানান, হামলার খবর তিনি মৌখিকভাবে শুনে পুলিশকে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বলেছেন। তবে লিখিত কোন অভিযোগ পান নি।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক জানিয়েছেন, মান্নান হাওলাদার গ্রুপ জামাল মোল্লার বাড়িতে হামলা চালিয়েছে। বেশ কয়েকজন আহত ও যখম হয়েছে। তাদের মামলা দিতে বলা হয়েছে, তবে এখন পর্যন্ত (বিকাল সাড়ে ৩টা) ক্ষতিগ্রস্থরা কোন অভিযোগ দাখিল করেন নি।

LEAVE A REPLY