লালমোহনে বিদ্যুৎস্পৃষ্ট শুভর চিকিৎসার ভার নিলেন-এম পি শাওন

0
1032

অমি আহামেদ/ভোলা নিউজ ২৪ ডটনেটঃগত সোমবার সকাল ১১টার দিকে লালমোহন পৌরসভার ৪নং ওয়ার্ডে সাফিয়া খানম মহিলা মাদ্রাসা রোডে টাওয়ারের পাশে এমদাদুল ইসলাম শুভ নামের এক কলেজ ছাত্র বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। আহতকে লালমোহন হাসপাতালে আনা হলে তার অবস্থা আশংকা জনক বিধায় কর্তব্যরত ডাক্তার তাকে ভোলা হাসপাতালে প্রেরন করেন।সাময়িক চিকিৎসা দিয়ে তাকে লালমোহন পাঠানো হয়।

লালমোহনের এম পি নুরুন্নবী চৌধুরি শাওন এই ঘটনা শুনে  আহত শুভকে দেখতে আসেন ও তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠায়। তিনি শুভর চিকিৎসার সকল খরচ বহন করবেন বলেন জানিয়েছেন ।
এম পি নুরুন্নবী চৌধুরি শাওন বলেন, এমদাদুল ইসলাম শুভ ঢাকা স্টেট কলেজে পড়াশুনা করে অত্যন্ত মেধাবী ছাত্র এবং ভালো একজন খেলোয়ার। সামনে অনেক সুন্দর ভবিষ্যৎ তাহাকে হাতছানি দিয়ে ডাকছে। সে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী। কেন এমন  আচমকা ঝড়ে তাহার জীবন আজ হুমকির মুখে পড়ল । দুর্ভাগ্যবশত্ বিদ্যুতের তার ছিঁড়ে গায়ে পড়ে ঝলসে যায় তাহার শরীর। আমি আমার নির্বাচনী এলাকায় এসে খবরটি শুনে নিজেকে স্থির রাখতে পারিনি। তড়িৎ গতিতে চলে আসি তাহার বাড়িতে। দ্রুত তাকে ঢাকায় পাঠানোসহ উন্নত চিকিৎসার সর্বাত্মক প্রতিশ্রুতি দেই। এম পি শাওন সকলের কাছে শুভর জন্য দোয়া চায়।

LEAVE A REPLY