ভোলায় যৌথ বাহিনীর অভিযানে মাদককারবারি চাঁন মিয়া আটক

0
7

ভোলা নিউজ ২৪ডটকম।। ভোলায় যৌথ বাহিনীর অভিযানে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদককারবারি চাঁন মিয়াকে (চান্দু মাঝি) আটক করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১টা ১৫ মিনিট থেকে বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত ভোলা দৌলতখান থানার ঘুইঙ্গারহাট এলাকায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে বাংলাদেশ নৌবাহিনী কন্টিনজেন্ট।অভিযানকালে ইয়াবা ও গাঁজাসহ কুখ্যাত মাদককারবারি চাঁন মিয়া ওরফে চান্দু মাঝিকে (৫০) তার নিজ বাসা হতে আটক করা হয়।

পরে তার বাসা তল্লাশি চালিয়ে ব্যবসার কাজে ব্যবহৃত উল্লিখিত ইয়াবা ও গাঁজাসহ চারটি মোবাইল ফোন ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

চাঁন মিয়া দীর্ঘদিন ধরে ভোলা এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদককারবার ও মাদক চোরাচালান করে আসছে। তার বিরুদ্ধে ইতোমধ্যে ভোলা সদর থানা ও দৌলতখান থানায় একাধিক মাদক মামলা রয়েছে।জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ভোলা দৌলতখান থানায় হস্তান্তর করা হয়।

অভিযানের সময় নৌবাহিনীর সঙ্গে বাংলাদেশ কোস্টগার্ড, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান ও বাংলাদেশ পুলিশ সক্রিয়ভাবে অংশগ্রহণ করে।

তাড়া জানায়,বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় নিয়োজিত বাংলাদেশ নৌবাহিনীর দায়িত্বপূর্ণ এলাকাসমূহে নিয়মিত টহল ও অভিযান চলমান থাকবে।

LEAVE A REPLY