অন্ধকার জীবন ছেড়ে আলোর পথে ১২৮ মাদক ব্যবসায়ী

0
316

ভোলা নিউজ ২৪ ডট নেটঃ  বরিশাল জেলার চিহ্নিত ১২৮ মাদক ব্যবসায়ীকে আত্মসমর্পণ করিয়েছে পুলিশ। বুধবার নগরীর জেলা পুলিশ লাইনসে এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আত্মসমর্পণ করা মাদক ব্যবসায়ীদের বিকল্প কর্মসংস্থানের জন্য তাদের আর্থিক সহায়তাসহ রিকশা, ভ্যান এবং সেলাই মেশিন উপহার দিয়েছে পুলিশ।

জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন, পুলিশের ডিআইজি শফিকুল ইসলাম, জেলা প্রশাসক হাবিবুর রহমান।

গত ১ আগস্ট সাইফুল ইসলাম বরিশালের পুলিশ সুপার হিসেবে যোগদানের পর জেলার ১০ থানায় ওপেন হাউজ ডে এবং কমিউনিটি পুলিশিং সভায় মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তদের অন্ধকারের পথ আলোর পথে আসার আহ্বান জানিয়েছিলেন। পুলিশ সুপারের সেই আহ্বানে সাড়া দিয়ে জেলার ১০ থানার ১২৮ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেন।

আত্মসমর্পণের উদ্যোক্তা জেলা পুলিশ সুপার জানালেন, ‘শুধু শাসন নয়, ভালোবাসার মাধ্যমে তাদের আলোর পথে ফিরিয়ে আনার চেষ্টা করছেন তিনি। আত্মসমর্পণকারীদের বিকল্প কর্মসংস্থানের জন্য দেয়া হয়েছে বিভিন্ন সহায়তা। পরবর্তীতে তারা আবারো মাদক ব্যবসায় ফিরে যায় নাকি ভালো পথে চলে সেসব বিষয়েও নজরদারী করবে পুলিশ।

LEAVE A REPLY