বিএনপি-জাময়াত রোহিঙ্গাদের জঙ্গি হিসেবে ব্যবহার করতে চায় –খাদ্য মন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম

0
671

চরফ্যাশন প্রতিনিধি/ভোলা নিউজ ২৪ ডট নেট॥খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিশ্বনন্দিত নেত্রী। বিশ্বের ৩০জন নারীদের মধ্যে তার অবস্থান। তিনি রোহিঙ্গা সমস্যার সমাধান কূটনৈতিক তৎপরতার মাধ্যমে করার চেষ্টা করছেন। এ কারণে জাতিসংঘ থেকে শুরু করে বিশ্ব বিবেক আজ বাংলাদেশের প্রশংসা করছে। আমরা চেষ্টা করছি রোহিঙ্গাদের একটি সেইফ জোনে রেখে যে কোনো মূল্যে তাদেরকে নিজ দেশে ফিরিয়ে দিতে। আর বিএনপি-জাময়াত চায় রোহিঙ্গারা বাংলাদেশের সবখানে ছড়িয়ে ছিটিয়ে পড়–ক। আর এই রোহিঙ্গাদেরকে দিয়ে তারা জঙ্গী ও সন্ত্রাসী কর্মকান্ড করবে। আগামী নির্বাচনেও তারা রোহিঙ্গাদের দিয়ে নির্বাচন বানচালের চেষ্টা চালাতে পারে। আসলে বিএনপি বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি পাওয়া একটি সন্ত্রাসী দল হিসেবে পরিচিতি লাভ করছে।
শনিবার বিকেলে ভোলার চরফ্যাশনের ব্রজগোপাল টাউন হলে উপজেলা যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ যখন সবদিক থেকে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতেই আগামী সংসদ নির্বাচনে অংশগ্রহন করবে। বিএনপি যতই সহায়ক সরকার ও তত্বাবধায়ক সরকারের কথা বলুক বাংলার মাটিতে তত্বাবধায়ক সরকার আর আসবে না।
খাদ্যমন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই ২০১৮ ডিসেম্বরে একটি সুন্দর ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচন কমিশন এ নির্বাচন পরিচালনা করবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধান মন্ত্রী হিসেবে ক্ষমতায় বসাতে হবে। এজন্য সকল অপশক্তির বিরুদ্ধে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করে সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।
উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য পরিবেশ উপ-মন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। অনুষ্ঠানে চরফ্যাশনের আওয়ামী লীগ, যুবলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে মন্ত্রী মনপুরা উপজেলা এ হাজার মেট্র্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন একটি খ্যাদ্য গুদাম উদ্বোধন করেন।

LEAVE A REPLY