যতদিন বাংলাদেশ থাকবে ততদিন বাংলাদেশের আধুনিক ক্রীড়াঙ্গনে চিরঅম্লান হয়ে থাকবেন শেখ কামাল-এমপি শাওন

0
146

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটকম।।কালে ভোলার লালমোহনে শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরি শাওন বলেন,

পাকিস্তান রাষ্ট্রে শোষণ বঞ্চনা-নির্যাতনের বিরুদ্ধে বাঙালির স্বাধীনতা আদায়ের সংগ্রামের পরিক্রমা আর শেখ কামালের বেড়ে ওঠা ছিল সমান্তরাল।শেখ কামাল ছিলেন উপমহাদেশের অন্যতম সফল ক্রীড়া সংগঠক ও আধুনিক ফুটবল , ক্রিকেটের প্রবর্তক ছিলেন।রাষ্ট্র বা সরকার প্রধানের পুত্র হয়েও অত্যন্ত সাদাসিধে জীবনযাপন করতেন। ক্ষমতার কেন্দ্র বিন্দুতে থেকেও তিনি ছিলেন নির্লোভ, নির্মোহ। এ কারণে শেখ কামাল বর্তমান প্রজন্মের কাছে এক অনুকরণীয় ব্যক্তিত্ব ।এসময় শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী উপলক্ষে তজুমদ্দিনও লালমোহনের দেড়শত মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর তজুমদ্দিনে নন এমপিও শিক্ষক ও কর্মচারীদের মাঝে প্রধানমন্ত্রী প্রদত্ত প্রনোদনার অর্থ তুলে দেন এমপি শাওন।
এছাড়া ও গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয় । এ সময় উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান,লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার সহ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY