পূর্ব ইলিশায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদ্রাসার ছাত্রের উপর হামলা

0
112
dav

স্টাফ রিপোর্টার ॥ ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ২নং ওর্য়াড সুদের হাট বাজার পাশে হাওলার বাড়ির সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদ্রাসার ছাত্রের উপর হামলা ঘটনা ঘটে।

স্থানী সূত্রে জানা যায়, মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে সুদের হাট বাজারে তেলি বাড়ির মোঃ ইব্রাহিমের ছেলে মোঃ আবু রায়হানের উপর একই বাড়ির ইউসুফ ও আলাউদ্দিন তুচ্ছ ঘটনা কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে দেশিও অস্ত্র ও লাঠিসোঁঠা দিয়ে হামলা চালায়। এতে মাদ্রাসায় পড়ুয়া ইব্রাহিমের ছেলে মোঃ আবু রায়হান গুরুতরভাবে জখম হয়।

পরে স্থানীয়রা আহত আবু রায়হানকে চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। আহত আবু রায়হান ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারি ওয়ার্ডের ৩২নং বেডে চিকিৎসারত আছে।

dav

আহত আবু বলেন, আমার উপরে হামলাকারি ইউসুফ সম্পর্কে আমার বাড়ির উপড়ের চাচাতো ভাই হয়। তার ছোট ভাই ও আমি একই সাথে পড়াশোনা করি এবং একই সাথে টিউশনি করাই। গতকাল বিকেলে আমি তাদের বাড়িতে যাই এবং ইউসুফ এর ছোট ভাই আমার বন্ধুর সাথে কথা বলি। তখন ইউসুফ এর মেয়ে সামনের খাটের উপরে ঘুমাচ্ছিলো। আমাদের দুই বন্ধুর কথা শুনে ইউসুফ এর মেয়ে ঘুম ভেঙ্গে যায়। তখন ইউসুফ এর মেয়ে তার বাবার কাছে কাঁদতে কাঁদতে বলে আমার বন্ধু নাকি তাকে মারছে। এনিয়ে তাদের দুই ভাইর মধ্যে ঝগড়া হয়। আমি চলে আসার পড়ে ইউসুফ আমার কাছে বিষয়টা সত্য মিথ্যা জানতে চায়। আমি একজন হাফেজ মানুষ সত্যটাই বলি কিন্তু ইউসুফ এর বিষয়টি মনের মতো হয়নি। তাই আজ বিকেলে সুদের হাট বাজারে আমাকে বাজে ভাষায় গালাগালি করে এবং তার চাচাতো ভাই আলাউদ্দিনকে সাথে নিয়ে এলোপাথাড়ি মারধর করে। এ সময় আমার ভাই এসে দেখে ছাড়ানোর জন্য চেষ্টা করলে তাকেও মারে।

আহত আবু রায়হানের বাবা মোঃ ইব্রাহিম বলেন, এখনো মামলা হয়নি। তবে ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে অভিযুক্ত ইউসুফের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

LEAVE A REPLY