ভোলায় যাত্রীবাহি বাস খাদে পড়ে ১জন নিহত ও অর্ধশত আহত হয়েছে

0
635

আরিফ উদ্দিন রনি,ভোলা নিউজ ২৪ ডটনেট: ভোলা-চরফ্যাশন সড়কের বাংলাবাজার এলাকায় একটি যাত্রীবাহি বাস খাদে পড়ে ১জন নিহত ও অন্তত অর্ধশত যাত্রী আহত হয়েছে। আহতদের ভোলা,বরিশাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।আজ সকাল ৯টায় ভোলার দৌলতখান উপজেলার বাংলাবাজার এলাকার দক্ষিন পাশে মুছাফির নামক যাত্রী বাহি বাসট  নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি ডোবায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৭০বছরের আমেনা বেগম মারা যায়।

দূর্ঘটনার খবর পেয়ে স্থানীয় গ্রামবাসী,ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের গাড়ীর মধ্য থেকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠায়।আহতরা জানায়,গাড়ীটি চরফ্যাশন থেকে অতিরিক্ত যাত্রী নিয়ে ভোলা আসছিলো। ঘটনাস্থলে আসলে বাসটি পাল্টি খেয়ে রাস্তার পাশের একটি ডোবার মধ্যে পড়ে যায়।

এঘটনার প্রতিবাদে স্থানীয়রা অন্তত ৩ঘন্টা ভোলা-চরফ্যাশন সড়কের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ এসে পিরিস্থিতি নিয়ন্ত্রন করে বাস চলাচল স্বাভাবিক করেছে।

আশংকাজনক অবস্থায় অন্তত ৫জনকে বরিশাল মেডিকেলে নেয়া হয়েছে। এদিকে দৌলতখান থানার সহকারী পরিদর্শক (এসআই) মো: শাহাজালাল বলেন,আমরা দূর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসেছি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতর লাশ ভোল সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

LEAVE A REPLY