দৌলতখানে মুক্তিযোদ্ধা সংসদ  সন্তান কমান্ডের আয়োজনে হতদরিদ্র মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে অর্থ সহায়তা প্রধান

0
176

দৌলতখান প্রতিনিধি।। দৌলতখান উপজেলায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে নভেল করোনাভাইরাস মহামারীর প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় হতদরিদ্র মুক্তিযোদ্ধা সন্তানদের মাঝে অর্থ সহায়তা প্রধান করা হয়েছে। সোমবার (১ জুন) দৌলতখান উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ১৫ জন অসহায়, কর্মহীন, হতদরিদ্র মুক্তিযোদ্ধা সন্তানদের  মাঝে এই অর্থ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আলহাজ্ব আবদুল রাজ্জাক শশী,দৌলতখান উপজেলার মুক্তিযোদ্ধা সংসদের  সাবেক সহকারী কমান্ডার আবুল ফারহান,  দৌলতখান উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আলহাজ্ব আবদুল রাজ্জাক শশী,দৌলতখান উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ  সাবেক সহকারী কমান্ডার আলহাজ্ব আবু তাহের রতন মাষ্টার, দৌলতখান উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি মোঃ রাশেদুল হাসান প্রমূখ

এ সময় বক্তারা বলেন  নভেল করোনাভাইরাস সারাবিশ্বে মহামারি আকার ধারণ করেছে। এই করোনা ভাইরাসের কারণে আমাদের দেশের খেটে খাওয়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। আমাদের মুক্তিযোদ্ধা সন্তান দের মধ্য কেউ কেউ অসহায় হতদরিদ্র রয়েছে তাদের কথা বিবেচনা করে আমরা তাদের পাশে এসে দাঁড়িয়েছি। তাদের মাঝে আমারা  মুক্তিযোদ্ধা  সন্তান কমান্ড এর তহবিল থেকে এ সহায়তা বিতরণ করছি। এই বিতরন কার্যক্রম অব্যাহত থাকবে।

LEAVE A REPLY