মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন আরও তিন করোনা রোগি

0
51

মিজানুর রহমান জুয়েল,মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় ঢাকা ফেরত আরও তিন করোনা রোগি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এদের মধ্যে দুইজন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ১৪ দিন চিকিৎসাধীন ছিল ও অপরজন সরকারি ডিগ্রি কলেজের ভবনে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ৮ দিন চিকিসাধীন ছিলেন।

সুস্থ হওয়া তিন জন হলেন, উপজেলার হাজিরহাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বাসিন্দা মৎস্য ব্যবসায়ী মোঃ আবুল কালম, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা গার্মেন্টস কর্মী মোঃ আজাদ ও ১ নং মনপুরা ইউনিয়নের বাসিন্দা ড্রাইভার মোঃ রায়হান। এরা সবাই ঢাকার কাজ করতেন।

সোমবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশীদ ছাড়পত্র দিলে সুস্থ হওয়া তিনজন বাড়ি ফিরেন। পরে প্রশাসনের পক্ষ থেকে ২৭ ঘরের লকডাউন প্রত্যাহার করে নেওয়া হয়।

উপজেলা প্রশাসন ও হাসপাতাল সূত্রে জানা যায়,গত ১৭মে ঢাকা ফেরত আবুল কালাম ও রায়হানের দুইজনের নমুনা সংগ্রহ করে বরিশালে পাঠানো হলে দুই জনের করোন পজিটিভ আসে। এদের হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা করা হয়। পরে ২২মে অপর ঢাকা ফেরেত রায়হানের করোনা পজিটিভ হলে তাকে হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরে ঢাকা ফেরত আজাদের স্ত্রীর করোনা পজিটিভ হলে তাদের দুইজনকে সরকারি ডিগ্রী কলেজের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হয়। পরে তিন ইউনিয়নের ২৭ ঘর লকডাউন করে প্রশাসন। আজ (সোমবার) সুস্থ হয়ে তিনজন বাড়ি ফিরে গেলে ২৭ ঘরের লকডাউন প্রত্যাহার করে নেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মাহমুদুর রশীদ জানান, ঢাকা ফেরত তিন করোনা রোগি নমুনার ফলাফল নেগেটিভ আসলে তাদের ছাড়পত্র দেওয়া হয়। এদের কোন উপসর্গ ছিলনা। এরা সবাই সুস্থ্য ছিলেন। এছাড়াও আরও তিনজন করোনা রোগি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

উল্লেখ্য, মনপুরায় ৭ করোনা রোগির মধ্যে ৪ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। এখনো হাসপাতালে তিনজন করোন রোগি চিকিৎসাধীন রয়েছে। এরা সবাই ঢাকা ফেরত।

LEAVE A REPLY