ভোলায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের সহায়তায় কোস্ট গার্ড

0
54

আদিল হোসেন তপু ॥ ভোলায় ঘূর্ণিঝড় আম্ফান এর প্রভাবে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কোস্ট গার্ড দক্ষিন জোন এর ত্রান সামগ্রী বিতরন করেন।শুক্রবার সকালে ভোলার চরফ্যাশন কচ্ছপিয়া এলাকায় বেড়িঁবাধ এলাকায় ৫ শত পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করেন।এছাড়াও গৃহহীনদের মাঝে টিন বিতরণ করা হয়। ঘূর্ণিঝড়ে আম্ফান এর প্রভাবে চরফ্যাশন উপজেলার ঢালচর,পাতিলা,চর কুকরি-মুকরি এলাকায় অর্ধশাতিক ঘর বাড়ি ক্ষতিগ্রস্ত হয়।এই সকল ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রাথমিক ভাবে কোস্টগার্ড এই ত্রান বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন- কোস্ট গার্ড দক্ষিন জোনের  জোনাল কমান্ডার ক্যাপ্টেন এস এম মঈন উদ্দিন,গোয়েন্দা কর্মকর্তা লে: এম মাহাবুবুল আলম শাকিল চরফ্যাসন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) শাহীন মাহমুদসহ স্থানীয় প্রশাসন ও গোস্ট গার্ডের অন্যান্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন। এসময় প্রতি পরিবারকে চাল,ডাল,ছোলা,চিনি,ফিটকারি,বিস্কুট,সাবান,সেমাই বিতরন করা হয়।
এসময় কোস্ট গার্ড দক্ষিন জোনের  জোনাল কমান্ডার ক্যাপ্টেন এস এম মঈন উদ্দিন বলেন,করোনার প্রভাবে যেমন একদিকে মানুষ কর্মহীন হয়ে পড়েছে অন্যদিকে ঘূর্ণিঝড় আম্ফান প্রভাবে অনেক মানুষের ক্ষতি হয়েছে। ভবিষ্যতেও উপকূলের যে কোন  দূর্যোগে বাংলাদেশ কোস্টগার্ড ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে  থেকে কাজ করে গেছে। ভবিষ্যতেও  অসহায় মানুষের পাশে থাকবে ।

LEAVE A REPLY