ধনিয়ায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় শিক্ষার্থীর উপর হামলা

0
201

ভোলা নিউজ২৪ডটকম ।।মাদক সেবনে বাঁধা দেওয়ায় শিক্ষার্থীর উপর হামলার ঘটনা ঘটেছে। এতে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম ধনিয়া বালিয়া কান্দী গ্রামের ইয়াসিন বিশ্বাস বাড়ির রফিজল হক বিশ্বাস এর কলেজ পড়ুয়া ছেলে নুরে আলম (২০) এর উপর স্থানীয় মাদক সেবী আশিক,শরিফ গংরা হামলা চালায়।

এতে কলেজ শিক্ষার্থী নূরেআলম গুরুতর আহত হয় স্থানীয়রা তাকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। আহত নূরেআলম ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারী ওয়ার্ডে চিকিৎসারত আছেন।

আহত নূরেআলমের ভাই ইউসুফ জানান বেশ কিছু দিন আগে আমাদের বাড়ির পিছনে স্থানীয় আশিক,শরিফরা মাদক সেবন করছিলো তখন আমার ভাই তাদের বাঁধা দেয় এখানে মাদক সেবন না করার জন্য। এক পর্যায়ে কথা কাটাকাটি সৃষ্টি হয়। আমি এ বিষয়টি জানতে পেরে স্থানীয় আশিক ও শরিফের বাড়িতে তাদের অভিভাবকদের কাছে বলি তখন তারা বিষয়টি দেখবেন বলে আশ্বস্ত করেন। তারি জের ধরে গত ১৪ মে (বৃহস্পতিবার) বিকেলে আমার ভাই তাদের বাড়ির সামনে দিয়ে পানি আনতে গেলে স্থানীয় আরিফ ও মিজানের ইন্দোনে মাদক সেবী আশিক ও শরিফরা আমার ভাই নূরে আলমের ওপর পিছন থেকে লাঠি সোটা নিয়ে হামলা চালায়। এতে আমার ভাইর শরীলের বিভিন্ন স্থানে মারাত্মক ভাবে জখম হয়।

এ বিষয়ে অভিযুক্ত আশিক, শরিফদের সাথে ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

মামলার কথা জানতে চাইলে কলেজ শিক্ষার্থী নূরেআলমের ভাই জানান আমরা ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি ।

LEAVE A REPLY