ভোলার বোরহানউদ্দিনে তুচ্ছঘটনাকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ আহত ২২

0
88

বোরহানউদ্দিন প্রতিনিধি,ভোলা নিউজ ২৪ ডটকম ।। ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের মঙ্গলবার রাত ৮টার সময় টবগী ৯ নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনা নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ২২ জন গুরুতর আহত হবার খবর পাওয়া গেছে। আহতদের বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে,ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশংকাজনক হওয়ায় ২জনকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই এলাকায় আতংক বিরাজ করছে।

মাতাব্বর বাড়ীর বিদেশ প্রবাসী নাগরের স্ত্রী নারগীস ও বাসা বাড়ীর শাজাহানের ছেলে মাকসুদ এর মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চ‌লে আসছিল। এ প্রেমের সম্পর্ক নিয়ে ৩ বছর যাবত একাধিক বার এলাকায় শালিশ বৈঠক হয়। এই দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে ওই দুই বাড়ীর পরিবারের মধ্যে শত্রুতা সৃষ্টি হয়। আর সেই শত্রুতা নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় দুই পরিবারের মধ্যে কথার কাটা-কাটির এক পর্যায়ে ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে মাকসুদ এর বাসা বাড়ীর ১০ জন ও নারগীসের স্বামী নাগরের বাড়ীর ১২ জন গুরুতর জখম হয়েছে। তারা হলেন মাকসুদ এর বাসা বাড়ীর হাসনাইন (১৬), ফয়সাল (১২), সালাউদ্দিন (২৮), লিটন (৩০), নয়ন (৩০), আজগর (২৮) সহ আরো ২জন। নারগীসের স্বামীর মাতাব্বর বাড়ীর বেল্লাল (২২), জাহানারা (৪৫), কামরুল (৩৬), হাসান (২২), হাসান (৩০), কবির (৩০), আকবর (৩০), সাকিল (১৮), রাকিব (২২), জসিম (৩৬), আব্দুল আলী (৩৬), করিম (২৬)। দু গ্রুপের আহতদেরকে স্থানীয় লোক উদ্ধার করে বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে নারগীসের স্বামীর বাড়ীর জাহানারা ও বেল্লালকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরন করা হয়।‌ এ রিপোর্ট লেখা পর্যন্ত দু গ্রুপের মধ্যেই মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এঘটনায় মে: জসিম উদ্দিন বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। সেখানে অবৈধ সম্পর্কর কথা উল্লেখ করে,এহামলার ঘটনার কথা উল্লেখ করা হয়েছে। ১৯জনের নাম উল্লেখ করে এবং আরো ১৫জনকে অজ্ঞাত দেখানো হয়েছে।

এদিকে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: এনামুল হক বলেন,ঘটনা শুনেই রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। এঘটনায় এখন পর্যন্ত কোন পক্ষ মামলা করেনি। মামলা হলে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY