ভোলা ঘুরে পটুয়াখালীতে করোনায় আক্রান্ত!ভোলার সেই ৬বাড়ি লকডাউন

0
2318

নিজস্ব প্রতিবেদক,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলা থেকে ঘুরে পটুয়াখালীতে জেয়ে  করোনায় ভাইরাসে আক্রান্ত হয়েছে এক নারী ও তার স্বামী। এ ঘটানায় তাদের বেড়ানো ভোলার সেই ৬বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

ভোলা নিউজ২৪ডটকম

মঙ্গলবার (২১ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে প্রশাসন ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের মালের হাট বাজার সংলগ্ন পশ্চিম ইলিশা ইউনিয়নের ৩টি ও বাপ্তা ৩টি বাড়ি লকডাউন ঘোষণা করেন।

প্রশাসনিক ও স্থানীয় সূত্রে জানাযায়, ভোলা থেকে পটুয়াখালী যাওয়া এক নারী ও তার স্বামী করোনায় আক্রান্ত প্রমাণ হওয়ায় ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের মালের হাট বাজার সংলগ্ন পশ্চিম ইলিশা ইউনিয়নের সহ-সভাপতি আবু সাইয়েদ তালুকদারের বাড়িসহ ৩ বাড়ি ও আবু সাইয়েদ তালুকদারের জামাই বাড়ি বাপ্তা হওয়ায় সেই জায়গায় তার জামাই বাড়িসহ আরও ৩ বাড়িসহ মোট ৬ বাড়ি লকডাউন ঘোষণা করেছেন প্রশাসন।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মিজানুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পটুয়াখালীতে কর্মরত থাকা হেল্থ ইন্সপেক্টর মো. শাহাবুদ্দিন ও তার স্ত্রী করোনা ভাইরাস (কোভিট-১৯) দ্বারা আক্রমণ হয়েছেন। বর্তমানে তারা স্বামী স্ত্রী পটুয়াখালীতেই রয়েছেন। গত ১৩ এপ্রিল শাহাবুদ্দিন পটুয়াখালী থেকে ভোলায় এসে আবার পটুয়াখালীতে চলে গেছেন। অবশেষে আজ ২১ এপ্রিল তারা দুজন করোনায় আক্রান্ত হওয়ার খবর পেয়ে সদর উপজেলার বাপ্তা ইউনিয়নে শাহাবুদ্দিনের বাড়িসহ আরও ৩ বাড়ি ও একই উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চরপাতা গ্রামে মালের হাট বাজার সংলগ্ন ইউনিয়ন আ.লীগের সহসভাপতি (শাহাবুদ্দিনের শশুড়বাড়ি) আবু সাইদ তালুকদারের বাড়িসহ মোট ৬ বাড়ি ১৫ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়েছে।জনগণের সচেতনতার জন্য এ লকডাউন ঘোষণা করা হয়েছে বলে জানান তিনি ইউএনও।

ভোলা নিউজ২৪ডটকম

এই ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে জনমনে ভীতির সৃষ্টি হয়েছে। এদিকে প্রশাসন সবাইকে আতঙ্কিত না হয়ে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন।

LEAVE A REPLY