লালমােহনে মেম্বারের ঘরে মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার

0
381

রাকিব উদ্দিন অমি,ভোলা নিউজ২৪ডটকম।।ভােলার লালমােহনে বসত ঘরে মাটি খুঁড়ে সরকারি চাল উদ্ধার করেছে পুলিশ ।

রােববার সকালে বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের ঘরের খাটের নিচ থেকে এ চাল উদ্ধার করা হয়। এছাড়াও একই ওয়ার্ডের গ্রাম পুলিশ শাহে আলমের ঘর থেকে আরও ৬ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে লালমােহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান ,রােববার সকাল ৬ টার দিকে ট্রিপল নাইনে ফোন পাই বদরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার জুয়েলের ঘরে মাটির নিচে চাল লুকিয়ে রাখা হয়েছে। পরে আমরা ওই বাড়িতে অভিযান চালাই

এসময় জুয়েল মেম্বারের ঘরের খাটের নিচ থেকে মাটি খুড়ে ৫ বস্তা চাল ও ঘরের পেছন থেকে আরাে ২ বস্তা চাল উদ্ধার করি । জুয়েলকে না পাওয়ায় তার বাবা নানুকে জিজ্ঞাসাবাদের জন্য আমরা থানায় নিয়ে আসি।একই সাথে সরকারী খাদ্য অধিদপ্তরের নাম লেখা ৭টি খালি বস্তা ও ৭টি খাদ্য বান্ধব কর্মসূচির কার্ড পাওয়া যায় ওই ঘর থেকে ।

এছাড়া, গতকাল একই ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ওমর এর এলাকা থেকে বিভিন্ন বাড়ি থেকে আরাে ১৫ বস্তা চাল উদ্ধার করা হয় । ওই ঘটনায় ইউপি চেয়ারম্যান মােঃ ফরিদুল হক তালুকদার , তার ভাতিজা ওয়ার্ড মেম্বার ওমর সহ ৪জনকে আসামী করে মামলা হয় । ওমর মেম্বারকে পুলিশ গ্রেফতার করলে জেল হাজতে পাঠায় আদালত ।

LEAVE A REPLY