বরিশাল শেবাচিমের করোনা ওয়ার্ডে প্রথম ভর্তি হলো রোগী

0
158

ভোলা নিউজ২৪ডটকম।। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রথম ১জন করোনা সন্দেহে রোগী ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে মেল মেডিসিন ওয়ার্ডে সে জ্বর কাশি নিয়ে ভর্তি হয়। পরে তার ব্লাড সহ অন্যান্য পরীক্ষা শেষে সার্বিক লক্ষণে করোনা সন্দেহ হওয়ায় তাকে আইসোলেশন ওয়ার্ডে রেফার্ড করা হয়। অসুস্থ্য রোগীর বাড়ি ভোলা সদর উপজেলায়।  সে চট্রগ্রামে থাকতো। পেশায় কাভার্ট ভ্যানের চালক। গতকালই অসুস্থতায় চিকিৎসার জন্য বাড়ি আসলে বরিশাল শেবাচিমে ভর্তি হয়। কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছেন, তার শারিরীক অবস্থা, পরীক্ষার রিপোর্ট এবং অন্যান্য লক্ষণে অনেকটাই করোনা মনে হয়েছে। তবে চুড়ান্ত পরীক্ষা না করে নিশ্চিত বলা যায়না। তাই আপাতত তাকে আলাদা চিকিৎসা দেওয়ার জন্য আইসোলেশন ওয়ার্ডে নেওয়া হয়েছে। ঔ বিভাগের প্রধান চিকিৎসক ডাঃ অসিত ভুষন দাস সবকিছু তদারকি করছেন। ইতিমধ্যে একটি বোর্ড গঠন করা হয়েছে।

রোগীর স্ত্রী আরিফা আক্তার ইভা বলেন,  তার স্বামী চট্রগ্রামে থাকতো। গতকালই অসুস্থ হয়ে বাড়ি আসায় তাকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। তার ব্যাপক শ্বাসকষ্ট, জ্বর ও কাশির সমস্যা দেখা দিয়েছে। পানি ছাড়া তেমন কিছু খেতে পারছেনা। ডাক্তাররা করোনা সন্দেহে আইসোলেশন ওয়ার্ডে নিয়েছে। এখনো চুড়ান্ত কোন সিদ্ধান্ত দেয়নি তারা।

শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম আজাদ জানান, আইসোলেশনে ওয়ার্ডে এটাই প্রথম রোগী। রোগীটির ব্যাপক শ্বাসকষ্ট রয়েছে। করোনা সন্দেহ হওয়ায় আইসোলেশনে নেওয়া হয়েছে। তবে চিকিৎসকরা বোর্ড বসিয়ে বিষয় খুবই গুরুত্বের সাথে পর্যবেক্ষণে রেখেছেন।

LEAVE A REPLY