ভোলায় সদর উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ 

0
302

ইমতিয়াজুর রহমান।। নোয়াখালী ও খুলনায় ছাত্রলীগের দুই নেতা-কর্মী হত্যা স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী  জামাত শিবিরের রাজনীতি অনতিবিলম্বে নিষিদ্ধ ও ছাত্রলীগ নেতা রাকিব ও রাসেল হত্যাকারীদের অনতিবিলম্বে গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত এর দাবিতে বিক্ষোভ  ও প্রতিবাদ সমাবেশ করেছে ভোলা সদর উপজেলা ছাত্রলীগ।

৪ মার্চ বুধবার বিকেলে ভোলা জেলা আওয়ামী লীগের কার্যালয় সামনে থেকে ভোলা সদর উপজেলা ছাএলীগের সভাপতি ফাহিম খন্দকার রাকিব ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান হ্যাভেন এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ভোলা প্রেস ক্লাবের সামনে এক বিক্ষোভ  সমাবেশে মিলিত হয় উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন  ভোলা সরকারী কলেজ ছাত্রলীগ নেতা ইমরান হোসেন কিরন, আলীনগর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা শামীম অাহমেদ, জীম, ফায়েজ, তানজিল সহ ভোলা সদর উপজেলা ছাত্রলীগ এর আওতাধীন সকল ইউনিয়ন ছাত্রলীগ এর নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, গতকাল সোমবার নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগের উপর ছাত্রশিবিরের সংঘর্ষে গুরুতর আহতদেরকে হাসপাতালে নেওয়ার পথে ছাত্রলীগকর্মী রাকিবুল ইসলাম মৃত্যুবরণ করেন। একইদিন খুলনায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়ে কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাদিউজ্জামান রাসেল নামে একজনের মৃত্যু হয়েছে।

LEAVE A REPLY