ভোলায় যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পথ শিশু, পত্রিকার হকার ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

0
255

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম॥‘একুশ মানে এগিয়ে চলা’ এ স্লোগান নিয়ে ভোলা ঝমকালো আয়োজনের মধ্য দিয়ে দেশের অন্যতম দৈনিক যুগান্তরের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিয়ে হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকেলে ভোলা প্রেসক্লাবের সামনে থেকে একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও প্রায় শতাধিক পথ শিশু, অসহায় গরীব ও পত্রিকার বিপণণকারীদের (হকার) মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
অনুষ্ঠানে যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও ভোলা সচেতন নাগরিক কমিটির সাধারন সম্পাদক মো. সফিকুল ইসলাম।
তালহা তালুকদার বাধঁনের স ালনায় এসময় আরো বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাকের ভোলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন, শিক্ষক নেতা অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা সেচ্ছা সেবক লীগের যুগ্ম আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ওমর ফারুক, প্রথম আলোর প্রতিনিধি নেয়ামতউল্লাহ, দৈনিক মানবজমিনের প্রতিনিধি ও ভোলা নিউজের সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, বাসস স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, আমাদের নতুন সময় প্রতিনিধি মশিউর রহমান পিংকু, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি আদিল হোসেন তপু, ভোরের কাগজের প্রতিনিধি এইচ এম নাহিদ, কালের কণ্ঠ ও এটিএন নিউজের প্রতিনিধি রাশেদ হোসেন রুবেল, প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে ভোলায় কর্মরত বিভিন্ন টিভি চ্যানেল, দৈনিক পত্রিকা, অনলাইন পত্রিকার সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তি, বিভিন্ন পেশার মানুষসহ ভোলা জেলার হকার্স ইউনিয়নের সভাপতি মোঃ সুমন, সাধারন সম্পাদক মোঃ মনিরসহ প্রমূখ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, যুগান্তর দেশের প্রথম সারির অন্যতম একটি গণমাধ্যম। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ক্ষেত্রে গত ২০ বছর ধরে মানুষের মনে স্থান করে নিয়েছে। আজকের এ শুভক্ষণে আমরা যুগান্তরের আরো সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

LEAVE A REPLY