কাশ্মীরের মুসলিমদের উপর আগ্রাসন বন্ধের দাবীতে ভোলায় বিক্ষোভ

0
829

মো: আফজাল হোসেন ॥ কাশ্মীরের মুসলিমদের উপর অত্যাচার নির্যাতন বন্ধের দাবীতে ভোলায় বিক্ষোভ মিছিল করেছে ধর্মপ্রান মুসলিমরা। এসময় তারা কাশ্মীরসহ সারা বিশ্বের সকল মুসলিমদের উপর করা অত্যাচার নির্যাতন বন্ধের দাবী জানান।

আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে ভোলা শহরের কালীনাথ বাজারস্থ্য হাটখোলা জামে মসজিদ এর সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের মহাজনপট্রি,সদর রোড,বাংলাস্কুল মোড়,নতুন বাজারসহ শহরের গুরুক্তপুর্ন সড়কগুলো প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। এর আগে সকল মসজিদ থেকে নামাজ শেষে ধর্মপ্রান মুসলমানরা হাটখোলা জামে মসজিদেও সামনে এসে জমায়েত করে। ইসলাম আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উল্টর শাখার আয়োজনে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠতি হয়।

ভারতের আগ্রাসন বন্ধের দাবীতে সোচ্চার হয়ে মুসলিম নেতারা বলেন,এভাবে অত্যাচার নির্যাতন অব্যাহত রাখলে মুসরমানরা আর ঘওে বসে থাকবে না। ইসলাম শান্তির ধর্ম,তাই আমরা শান্তিতেইে থাকতে চাই। অশান্তি করলে তার পরিনাম হবে ভয়াবহ। দ্রুত ভারতের আগ্রাসন বন্ধ না হলে আরো কঠোর অবস্থানে যাওয়ার কথা বলেন সংগঠনটি। বিক্ষোভ মিছিলের আগে হাটখোলা মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত সমাবেশ থেকে এসব কথা বলেন বক্তার। সংগঠন সভাপতি মৌলবী সিরাজুল ইসলাম এর সভাপতিত্তে সমাবেশ অনুষ্ঠিত হয়। আরো বক্তব্য রাখেন,সংগঠনের উপদেস্টা বিশিস্ট আলেমেদ্বীন মাও: মুজিরুদ্দিন আহমেদ,মাও; তাজউদ্দিন ফারুকী,মাও: মিজানুর রহমান,মাও: আতাউর রহমান,মাও: তরকিুল ইসলাম,মা; আব্দুল মমিন,মাও: ইব্রাহিম,খন্দকার আলামিন প্রমুখ।

 

LEAVE A REPLY