চরফ্যাশনে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা আহত ১

0
651

ভোলা নিউজ ২৪ ডট নেটঃ ভোলা চরফ্যাশন উপজেলা শশীভূষন থানার রসুলপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড সর্দার বাড়ির বাবুল সর্দার(৪০) এর উপর সন্ত্রাসী এ  হামলা হয়।

গত (১৬) জুন রবিবার রাতে চরফ্যাশন উপজেলার রসুলপুর ইউনিয়নের  ৩নং ওয়ার্ড  সর্দার বাড়ির আব্দুল সহিদ মাষ্টার এর ছেলে বাবুল সর্দারকে পিটিয়ে আহত করে একই এলাকার নজির আহমেদ, নিজামউদ্দিন ফরিদ ও তাদের ভাগিনা শাকিল । এতে বাবুল সর্দার এর মাথায় গুরুতর জখম হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৬ জুন রাত সাড়ে ১০ টার সময় বাবুল সর্দার  এর ফোনে নজির আহমেদ ফোন দিয়ে বাড়ি থেকে ডেকে  সর্দার বাড়ির দরজায় আসেতে বলে। বাবুল সর্দার সেখানে উপস্থিত হলে নজির আহমেদ, নিজামউদ্দিন ফরিদ ও তার ভাগিনা শাকিল দেশিয় অস্র দিয়ে এলোপাথাড়ি  মারধোর করে। এতে বাবুল সর্দার এর মাথায় গুরুতর জখম হয়। আহত বাবুল সর্দার এর চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে এবং আহত বাবুল সর্দার কে স্থানীয়  চিকিৎসালয়ে প্রথমিক চিকিৎসা দেয়া হয়।

আহত বাবুল সর্দার এর ছেলে সোহানুর রহমান তারেক বলেন আমাদের বাড়ির নিরীহ আমিনুল হক সর্দার এর জমি আত্নসাৎ করার লক্ষে নজির আহমেদ ও নিজামউদ্দিন ফরিদ জোরপূর্বক ইটের বাউন্ডারি টানে এতে আমার বাবা স্থানীয় পর্যায়ে শালিসের মাধ্যমে বাঁধা দেয়।  তার পর থেকে নজির আহমেদ ও নিজামউদ্দিন ফরিদরা আমার বাবা কে নানা ভাবে হুমকি দিয়ে আসছে। তাছাড়া ঘটনার দিন রাতে আমারা বাড়িতে পুরুষ বলতে কেউ ছিলাম না এই সুযোগকে কাজেলাগিয়ে আজ আমার বাবার উপর এ হামলা চালায় সন্ত্রাসীরা।

এ বিষয়ে আহত বাবুল সর্দার এর কাছে মামলার কথা যানতে চাইলে শশীভূষন থানায় মামলার প্রস্তুতি চলছে বলে যানান

LEAVE A REPLY