ব্রিস্টলে বৃষ্টি এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হলো বাংলাদেশকে

0
222

ভোলা নিউজ ২৪ ডট নেট।। শেষ পর্যন্ত বৃষ্টি আর থামলই না। সে কারণে শ্রীলঙ্কার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচটিতে পয়েন্ট ভাগাভাগি করেই সন্তুষ্ট থাকতে হলো বাংলাদেশকে। এক পয়েন্ট পেয়ে পাকিস্তানকে টপকে পয়েন্ট টেবিলের সাতে উঠে এসেছে বাংলাদেশ। অন্যদিকে টানা দুই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় রাতারাতিই ভাগ্য খুলেছে লঙ্কানদের।

দুইটি কঠিন ম্যাচ থেকে ১ পয়েন্ট করে পেয়ে তাদের মোট পয়েন্ট এখন চার। এতে করে ৪ ম্যাচ শেষে পয়েন্ট টেবিলের ৫ নম্বরে আছে চন্ডিকা হাথুরুসিংহের দল।

বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৪৮ মিনিটে শেষবারের মতো মাঠ পর্যবেক্ষণে নামেন দুই আম্পায়ার। দুই দিন যাবৎ চলা বৃষ্টিতে মাঠ এখন আর খেলার উপযুক্ত নয় বলে মত দিয়েছেন তারা।

ম্যাচ অফিসিয়ালদের মধ্যে আছেন- দুই অন-ফিল্ড আম্পায়ার ইংল্যান্ডের রিচার্ড ইলিংওর্থ ও রিচার্ড কেটেলব্রো, টিভি আম্পায়ার পাকিস্তানের আলিম দার ও ম্যাচ রেফারি নিউজিল্যান্ডের জেফ ক্রো।

স্থানীয় সময় সকাল ১০টায় (বাংলাদেশ সময় বিকেল ৩টা) ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে টস করার নির্ধারিত সময় ছিলো। কিন্তু বৃষ্টির সাথে বৈরি আবহাওয়া-ভেজা মাঠ-ঠান্ডা বাতাসের কারণে টসের জন্য মাঠেই নামতে পারেনি ম্যাচ অফিসিয়ালরা।

স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় (বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়) বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ শুরু কথা ছিলো।

LEAVE A REPLY