৩০ সালের মধ্যে দেশে কোন দরিদ্র থাকবে না…তোফায়েল আহমেদ

0
495

মো: আফজাল হোসেন ।। কোন দরিদ্র ২০৩০ সালের মধ্যে আর থাকবে না। দেশ হবে খুদা ও দরিদ্রমুক্ত। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ ক্ষমতায় আসে দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়।

আজ সোমবার বেলা ১১টায় ভোলা সদর উপজেলার বাপ্তা ইউনিয়ন পরিষদ চত্তরে সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ যাকাতের কাপড় বিতরন করার সময় তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর শ্বপ্নছিলো সোনার বাংলা গড়া যা তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে।

এসময় আরো উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু,যুগ্ন-সম্পাদক জহিরুল ইসলাম নকিব,এনামুল হক আরজু,সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,মো: ইউনুচ ও প্রচার সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাসহ প্রমুখ। মন্ত্রী পরে ধনিয়া, কাচিয়া, ইলিশা ও রাজাপুরসহ ১১টি ইউনিয়নে এই শাড়ি ও লুঙ্গি বিতরন করেন। এসময় হাজারো নারী-পুরুষ সকাল থেকে ইউনিয়ন পরিষদ চত্ত্বরে থেকে যাকাতের কাপড় সংগ্রহ করেন।

ঈদ উপলক্ষে সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ ভোলায় অন্তত ৩০হাজার দরিদ্র মানুষের মাঝে যাকাতের শাড়ী-লুঙ্গি বিতরন করেছেন। এসময় মন্ত্রী বিএনপি’র ব্যার্থতা ও আওয়ামী লীগ সরকার এর সফলতা তুলে ধরেন।

LEAVE A REPLY