ভোলায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন

0
479

ইমতিয়াজুর রহমান ॥ পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ভোলায় হেল্প এন্ড কেয়ার নামে একটি সামাজিক সংগঠনের আয়োজনে অর্ধশতাধিক শিশু পেয়েছে ঈদে বস্ত্র।

শুক্রবার (৩১ মে) দুপুরে সেচ্চাসেবী সংগঠন ‘হেল্প এন্ড কেয়ার’ ব্যাতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করে।
‘ঈদের খুশিতে, তোমাদের হাসিতে, নতুন পোশাকে রযয্গিন হোক প্রতিটা মুখ’এ স্লোগানকে সামনে রেখে জেলা পরিষদ চত্বরে এ অনুষ্ঠিন হয়।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মাঝে এ ঈদবস্ত্র তুলে দেন। ঈদের নতুন জামা পেয়ে শিশুরা খুশিতে ভরে উঠেন।
ভোলা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের সুবিধা বঞ্চিত ৬০ জন শিশুকে দেয়া হয় নতুন জামা, প্যান্ট, পাঞ্জাবি ও সেলোয়ার কামিজ-ফ্রোক। এছাড়াও প্রতিটি শিশুর হাতে সেমাই ও নুডুসের প্যাকেট তুলে দয়া হয়।
এরআগে শিশুদের নিয়ে মেহেদী উৎসব অনুষ্ঠিত হয়। মেহেদী রংয়ে সাজানো হয় সুবিধাবঞ্চিত এই শিশুদের। হেল্প এন্ড কেয়ারের সদস্যরা তাদের হাতে মেহেদী সাজিয়ে দেন। এতে ভিন্ন মাত্রার অনুভুতি সৃষ্টি হয় শিশুদের।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভোলা চেম্বার অব কমার্স পরিচালক শফিকুল ইসলাম, প্রেসক্লাব সম্পাদক অমিতাব অপু, হেল্প এন্ড কেয়ার প্রতিষ্ঠাতা রাকিব হোসেন অমি, সভাপতি আকলিমা টুকু, সাধারন সম্পাদক সিয়াম আহম্মেদ।
হেল্প এন্ড কেয়ার প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন অমি জানান, প্রতি বছরই আমরা সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামুগ্রী বিতরন করে আসছি। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সচেতনতামূলক কাজে আমাদের সক্রিয় অংশগ্রন রয়েছে।
সবার সাথে ঈদ আনন্দ সেয়ার করে নিতে আমরা কাজ করছি। শিশুদের মুখে হাসি ফুটানোর আমাদের লক্ষ্যে আমাদের প্রতিটি কর্মী নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY