ভোলার উওর বাপ্তায় মুরগী ব্যবসায়ীর উপর হামলা।। টাকা ছিনতাই

0
565

স্টাফ রিপোর্টার।।ভোলায় এক মুরগী ব্যবসায়ীকে এলোপাথারী মারধর করে নগদ ৫৩ হাজার টাকা, ছিনতাই করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। ১২মে (রবিবার ) দুপুরে সদর উপজেলার উওর বাপ্তা ইউনিয়নের ১নং ওয়ার্ডের শাহাবুদ্দীন ডাক্তার এর বাড়ীর দরজায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উওর বাপ্তা ইউনিয়নের ১নং ওয়ার্ডের  বাঘা বাড়ির মৃত আবুল কাশেম এর ছেল মোঃ জামাল তার খামারের মুরগীর বাচ্চা কিনার জন্য তার বাড়ি থেকে ভোলা শহরের দিকে যায়। জামাল ওই এলাকার শাহাবুদ্দীন ডাক্তার বাড়ীর দরজায় আসলে স্থানীয় সন্ত্রাসী নুরে আলম তার দুই ছেলে সবুজ ও বাবুল তার পথরোধ করে তার সাথে থাকা টাকা চায়।জামাল টাকা দিতে অস্বীকার করলে সবুজ ও বাবুল তাকে এলোপাথারী পিঠিয়ে ও জখম করে। এসময় হামলাকারীরা জামালের সাথে থাকা মুরগীর বাচ্চা কেনার নগদ ৫৩ হাজার টাকা, ছিনিয়ে নিয়ে যায়। জামালের ডাকচিৎকার শুনে শাহাবুদ্দীন ডাক্তার ছুটে এসে বাঁধ দিলে তাকেও এলোপাথারী পিটিয়ে জখম করে।

পরে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে  চিকিৎসার জন্য নিয়ে যায়। তারা ভোলা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়র্ডের ২৯ ও ৩০ নাম্বার  বেডে চিকিৎসারত আছেন।

উল্লেখ, কথিত আহলে হাদিস নামে বিভ্রান্তি সৃষ্টি ও স্বীকৃত আলেম না হয়ে ফতোয়াবাজী করে ভোলার বিভিন্ন স্থানে বিশৃঙ্খলা সৃষ্টি কারির প্রধান ছিলো নুরে আলম ও তার দুই ছেলে সবুজ ও কামরুল হাছান বাবুল। মোঃ জামাল এর কাছ থেকে বাবুলরা মুরগীর ফ্রাম কিনে সেখানে আহলে হাদিসের আস্তানা তৈরি করে। সমাজে বিভ্রান্তি সৃষ্টির ফলে এলাকার মুসল্লীরা তাদের আস্তনা ভেঙ্গে দেয়। তারি জের ধরে এই হামলার সূত্রপাত ঘটে বলে জানিয়েছেন এলাকাবাসী।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে মুরগী ব্যবসায়ী জামাল  জানিয়েছেন।

LEAVE A REPLY