বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার ভোলার এসআই মোহাইমিনুল ইসলাম

0
662

রাকিব উদ্দিন অমি ।। বরিশাল রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হলেন বোরহানউদ্দিন থানার এসআই মো: মোহাইমিনুল ইসলাম। বরিশাল রেঞ্জের শ্রেষ্ট মাদক উদ্ধারকারী অফিসার হওয়ায় এসআই মো: মোহাইমিনুল ইসলাম কে ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করেন বরিশাল রেঞ্জের ডিআইজি জনাব মোঃ সফিকুল ইসলাম বিপিএম(বার), পিপিএম,উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ মোকতার হোসেন, পিপিএম(সেবা)।একই সাথে তারা ভোলা জেলাকে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি জেলা হিসেবে ঘোষনা করেন।

আজ ১২ মে বরিশাল রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে এপ্রিল মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ডিআইজি বরিশাল রেঞ্জ মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার), পিপিএম ভোলা জেলাকে বরিশাল রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী জেলা ও এসআই মোহাইমেনুলকে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে পুরস্কৃত করেন। এতে ভোলার সফল পুলিশ সুপার মোক্তার হোসেন পিপিএম এক ফেইসবুক বার্তায় জেলার সকল পুলিশ সদস্য, ভোলা জেলার বসবাসরত সম্মানিত সাধারন জনগন ও পুলিশ সুপার এর পক্ষ হতে সম্মানিত ডিআইজি মহোদয় এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন ও অভিনন্দন জানিয়েছেন। একই সাথে তিনি আশাবাদ ব্যাক্ত করে বলেন, আমি মনে করি পুলিশ, প্রশাসন, সাধারন জনগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ মাদক নির্মূলে একত্রে কাজ করলে ভোলা জেলা একসময় মাদকমুক্ত জেলা হিসেবে প্রতিষ্ঠিত হবে।
“চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এই স্লোগান কে বুকে ধারন করে ভোলা জেলাকে পুরোপুরি মাদক মুক্ত না করা পর্যন্ত বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবো ইন শা আল্লাহ।
শ্রেষ্ট অফিসারের পুরস্কার পেয়ে মোহায়মেনুল ভোলা নিউজকে তার সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় বলেন, আমি আজকের এই প্রাপ্তির জন্য ভোলার সুযোগ্য এসপি মোক্তার হোসেন পিপিএম স্যারকে কৃতজ্ঞতা যানাচ্ছি, তার অনুপ্রেরণা ও আদেশে নির্দেশিত হয়ে সকল সফল অভিযানগুলো পরিচালনা করতে পেরেছি। আমাদের সকল প্রকার ঝুকি নিতে অনুপ্রানিত করেছে।

LEAVE A REPLY