আগামীকাল ভোলায়  ৩ উপজেলা পরিষদের নির্বাচন।।কেন্দ্রগুলোতে পাঠনো হচ্ছে নির্বাচনী সামগ্রী

0
471
স্টাফ রিপোর্টার।। আগামীকাল  রোববার চতুর্থ ধাপে ভোলার দৌলতখান, তজুমদ্দিন ও লালমোহন উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।   আজ শনিবার সকাল থেকে স্ব স্ব উপজেলার নির্বাচন অফিস থেকে প্রতিটি কেন্দ্রে ভোটের সামগ্রী বিতরন করা হয়েছে। প্রিজাইডিং অফিসারগন কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে স্ব স্ব কেন্দ্রে ব্যালট পেপারসহ ভোট গ্রহনের অন্যান্য সামগ্রী নিয়ে গেছে।এদিকে নির্বাচনকে অবাদ ও সুষ্ঠ করার লক্ষে প্রশাসনের পক্ষ থেকে পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার ও কোস্টগার্ড সহ ৫ স্থরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।
এছাড়াও ম্যাজিষ্ট্রেট স্টাকিং ফোর্স নিয়োজিত থাকবে।  উল্লেখ্য ৩১ মার্চ ভোলার ৬ টি উপজেলা নির্বাচন হওয়ার কথা থাকলেও ভোলা সদর, মনপুরা ও চরফ্যাশন উপজেলায় বিনাপ্রতিদন্ধিতায় প্রার্থীরা নির্বাচিত হয়। এছাড়া দৌলতখান উপজেলায় চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদেও বিনাপ্রতিদন্দিতায় অনুষ্ঠিত হওয়ায়  শুধু পুরুষ ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।
তজুমদ্দিন উপজেলার সহকারী রির্টানিং কর্মকতার্ সৈয়দ শফিকুল হক বলেন, নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন করার জন্য সব ধরনের  নিরাপত্তা  ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

LEAVE A REPLY