চরফ্যাশন স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ,পরিদর্শনে এম পি জ্যাকব

0
382

সোহেব চৌধুরী,চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটনেট।। ভোলার চরফ্যাশন উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে একের পর এক অনিয়মের অভিযোগ উঠছে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন কুমার বশাকের বিরুদ্ধে। সরকারি হাসপাতালে সঠিক চিকিৎসা না দেয়া ও রোগীদের প্রাইভেট ক্লিনিকে পাঠানো এবং মাস্টার রুলের কর্মচারিদের কাছ থেকে ঘুষ নেয়া সহ নানা অনিয়মের অভিযোগ করেছেন হাসপাতালের স্টাফ ও রোগীর স্বজনরা। রোববার ১৭ মার্চ বেলা ২টায় স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীরা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এম পি উপজেলা স্বাস্থ কমপেলক্সের নির্মানাধীন ১০০শষ্যা হাসপাতালের কার্যক্রম পরিদর্শনে গেলে শোভন কুমার বশাকের বদলি চেয়ে বিক্ষোভ করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারিরা।

এসময় এম পি জ্যাকব, বিক্ষোভকারিদের শান্ত করে উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ সহ উপজেলা স্বাস্থ কমপেলক্সের নির্মানাধীন কার্যক্রম পরিদর্শন করেন । তিনি রোগীদের সঠিক চিকিৎসা না দেওয়ার অভিযোগ ও অনিয়মের জন্য ডা.বশাককে তিন দিনের ভিতর তদন্তপূর্বক ব্যবস্থা নিতে নির্দেশ দেন।

এম পি জ্যাকব সাংবাদিকদের বলেন আজ থেকে হাসপাতালে কোনো অনিয়মের অভিযোগ পেলে আপনারা সংবাদ করবেন। এসময় হাসপাতালে দালাল পেলে আটক করে থানায় নেওয়ার জন্য চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ এনামুল হককে নির্দেশ দেন তিনি । উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন , পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক জামাল মোহাজন, জিন্নাগড় চেয়ারম্যান মোঃ হোসেন মিয়া ,প্রেসক্লাব সভাপতি হাসেম মোহাজন ও সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন ।

LEAVE A REPLY