শ্রেষ্ঠ পিটিআই সুপারিনটেনডেন্ট হলেন ভোলার শিরীন শবনম

0
861

এম হেলাল উদ্দিন,ভোলা নিউজ ২৪ডটনেট॥ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ পিটিআই সুপারিনটেনডেন্ট নির্বাচিত হলেন ভোলা প্রাইমারী টিসার্স ট্রেনিং সেন্টারের (পিটিআই) সুপারিনটেন্টডেন্ট শিরীন শবনম। বুধবার সকালে ঢাকা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রেষ্ঠ পিটিআই সুপারিনটেনডেন্ট হিসেবে শিরীন শবনমের হাতে সম্মাননা সনদ ও পদক তুলে দেন।
অনুষ্ঠানের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন সভাপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাধমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সচিব মো. আকরাম আল হোসেন, মহা পরিচালক ড. এ. এফ এম মঞ্জুর কাদিরসহ মন্ত্রনালয়ের উর্ধতন কর্মকর্তারা।
শিরীন শবনম ২০১১ সালে ভোলা পিটিআইতে সুপারিনটেনডেন্ট হিসেবে যোগদান করেন। সেই থেকে সুনামের সাথে দীর্ঘ ৮বছর ধরে ভোলা পিটিআইর সকল কার্যক্রম পরিচালনা করে আসছেন। তার হাতেই ভোলা পিটিআই একটি দৃষ্টিনন্দন দর্শনীয় স্থানে পরিনত হয়েছে।
এছাড়াও শিক্ষা জীবনেও তিনি ১৯৯২ সালে এসএসসি পরীক্ষায় বোর্ডে পঞ্চম স্থান ও ১৯৯৪ সালে এইচএসসিতে দশম স্থান লাভ করেন। পরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজকর্ম বিভাগ থেকে ¯œাতকত্বর ডিগ্রি অর্জন করেন।

 

LEAVE A REPLY