ভোলায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

0
520

ভোলা নিউজ ২৪ ডটনেট : সন্ত্রাস, জঙ্গিবাদ, চাদাঁবাজি, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, যৌতুক, ও সাইবার ক্রাইম প্রতিরোধে ভোলা পৌরসভার বিভিন্ন পয়েন্টে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
গতকাল শনিবার সকাল ১১টায় ভোলা সদর মডেল থানার আয়োজনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভোলা পৌরভবনের সম্মেলন কক্ষে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুদ্দিন শাহিনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক আব্দুল মমিন (টুলু)। প্রধান আলোচক হিসেবে ছিলেন পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন। গেস্ট অব-অনার ছিলেন জেলা যুবলীগের সভাপতি ও পৌরমেয়র মনিরুজ্জামান মনির।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস মাহমুদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ ইউনুস, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, এম হাবিবুর রহমান,সাবেক অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, অধ্যক্ষ রুহুল আমিন, সামস উল আলম মিঠু, জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপনসহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। আয়োজিত সভায় বক্তরা বলেন, দ্বীপ জেলা ভোলা একটি শান্তি প্রিয় জেলা। অপরাধি যে হোক না কেনো, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক। শৃংঙ্খলা বজায় রাখতে এবং সাধারণ মানুষের যান মালের নিরাপত্তার জন্য এ জেলা থেকে চিরতরে মাদক,জঙ্গিবাদ,সন্ত্রাসসহ নানা অনৈতিক কার্যকলাপ বন্ধ হোক। আলোচনা শেষে নতুন বাজার পৌরভবনের সামনে বিট পুলিশিং এর বক্স উদ্বোধন করা হয়।

LEAVE A REPLY