ভোলায় সজীব ওয়াজেদ জয় পরিষদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
696

আদিল হোসেন তপু/ভোলা নিউজ২৪ডটনেট॥ ভোলায় জাতীয় সামাজিক সংগঠন সজীব ওয়য়াজেদ জয় পরিষদ এর নব গঠিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৮ফেব্রুয়ারী ) সন্ধ্যায় ভোলা প্রেস ক্লাবে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সজীব ওয়য়াজেদ জয় পরিষদ এর সভাপতি আশিব মাহামুদ মার্সেল এর সভাপত্বিতে সভায় প্রধান আলোচক ছিলেন ভোলা প্রেস ক্লাব এর সাধারন সম্পাদক অমিতাভ রায় অপু। আলোচনা সভায় সজীব ওয়য়াজেদ জয় পরিষদ এর সাধারন সম্পাদক আদিল হোসেন তপু সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- ভোলা জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহবায়ক ও মাছরাঙ্গা টিভি জেলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব,সাবেক ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক আবিদুল আলম আবিদ,মো:তৈয়বুর রহমান, ডায়গনিস্টিক ব্যবসায়ী ও সাংবাদিক আরিফ উদ্দিন লিটন প্রমুখ।
এসময় আরো বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু ছাত্র পরিষদ এর সাধারন সম্পাদক সাংবাদিক আল-আমিন তৌহিদ,সংগঠনের সহ সভাপতি রাইহান আল রাজ্জাক,রায়হানুল ইসলাম নিলয়, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সহ কমিটির অন্যান্য সদস্য বৃন্দ। প্রমুখ।
সভায় আগামীতে এই সংগঠন বঙ্গবন্ধুর সোনার বাংলা ও তার আর্দশ ধারন করে স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা চেতনায় আগামী প্রজন্মকে ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে নিয়ে কাজ করবে। এছাড়াও শিক্ষা ,স্বাস্থ্য,চিকিৎসা,কৃষি ক্ষেত্রে উন্নয়ন,যৌতুক প্রথা,বাল্য বিবাহ রোধ, মাদক ও যুব সমাজকে অন্যায় অবিচার থেকে যুব সমাজকে বিরত রাখতে সংগঠনটি কাজ করবে। পাশাপাশি তৃর্নমূলের যুব সমাজকে তথ্য প্রযুক্তির উপর মান উন্নয়নেও কাজ করে থাকবে সংগঠনটি।

LEAVE A REPLY