চরফ্যাশনে বিস্কুটের প্রলোভন দিয়ে তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

0
497

চরফ্যাশন প্রতিনিধি : ভোলার চরফ্যাশন উপজেলার শশীভুষণ থানার এওয়াজপুর ২ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে বিস্কুটের প্রলোভন দিয়ে রুমে ডেকে নিয়ে নৈশ প্রহরীকাম দপ্তরী নিজাম ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।
১৯সেপ্টম্বর সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটেছে বলে ধর্ষিতার ভাই হেলাল জানান।ধর্ষিতার ভাই হেলাল আরো বলেন, সকলের সাথে আমার বোন স্কুল মাঠে খেলতে গেলে নিজাম তাকে বিস্কুট খাওয়ানোর কথা বলে তার রুমে নিয়ে গিয়ে জোর পুর্বক ধর্ষণ করে।
এ ঘটনার পর বাড়িতে কান্না কাটি করলে তাকে ঘটনা জিজ্ঞাসা করলে সে এসব কথা বলেন। পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি জানালে তারা মিমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হয়। এ ঘটনায় সন্ধায় শশীভূষন থানায় একটি লিখিত আভিযোগ দায়ের করা হয়েছে।
এঘটনার বিষয়ে এওয়াজপুর ২নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. শাহাজান জানান, আজ(মঙ্গলবার) স্কুল বন্ধ ছিল। ঘটনা আমি শুনেছি এবং উর্ধতন কর্তপক্ষকে বিষয়টি অবহিত করেছি। আমিও এ ঘটনার সঠিক বিচার চাই।
শশীভূষন থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আবুল বাসার বলেন, ঘটনাটি আমি শুনেছি। এ ঘটনায় এখনো কেউ লিখিত আভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY