পুলিশই পাড়ে

0
335

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। ছিনতাই হওয়া স্কুটি ফিরে পেয়ে আনন্দে আপ্লুত শাহনাজ আক্তার পুতুল বলেন ‘স্কুটি না, যেন আমি আমার রিজিক ফিরে পেয়েছি।’

বুধবার তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকারের হাত থেকে স্কুটির চাবি নেওয়ার পর শাহনাজ এ কথা বলেন।

এসময় শাহনাজ সাংবাদিকদের বলেন, পুলিশ এত দ্রুত আমার বাইক ফিরিয়ে দিয়েছে। এজন্য আমি বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞ।

আমি ইন্ডিয়ান চ্যানেলের ক্রাইম পেট্রোল দেখেছি, এমন উদ্ধার অভিযান শুধু টিভিতে হয় জানতাম। বাস্তবে পুলিশ রাতারাতি এমন একটি অভিযান করে আমার রিজিক ফিরিয়ে দিতে পারবে, এটা আমার বিশ্বাস ছিল না। স্কুটি ফিরে পেয়ে আমি খুবই খুশি।

স্কুটি না আমার ‘রিজিক’ ফিরে পেয়েছি

 

 

 

 

 

 

 

এর আগে উপকমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার সাংবাদিকদের বলেন, জনি নামের এক যুবকের সঙ্গে শাহানাজ আক্তার পুতুলের সখ্যতা তৈরি হয়। পরবর্তীতে শাহনাজের আর্থিক অবস্থা বিবেচনা করে স্থায়ী চাকরি দেওয়ার প্রলোভন দেখায় ছিনতাইকারী জনি। তার ধারাবাহিকতায় মঙ্গলবার এয়ারপোর্ট ও তালতলাসহ বিভিন্ন স্থানে শাহনাজ ও জনি ঘোরাঘুরি করে, বিকেল ৩ টার দিকে মানিক মিয়া অ্যাভিনিউয়ের ফুটপাতের টং দোকানের সামনে তারা দুজনে চা পান করেন।

এ সময় জনি, শাহনাজের কাছ থেকে স্কুটি চালানোর নিয়ম কানুন শেখার কথা বলে জন্য চাবি নেন। চাবি নেওয়ার পর স্কুটি চালিয়ে দ্রুত পালিয়ে যান। এ ঘটনায় থানায় অভিযোগ করলে, তাৎক্ষণিকভাবে শেরেবাংলা নগর থানা স্কুটি উদ্ধারে তৎপরতা শুরু করে। পরে আধুনিক তথ্য প্রযুক্তির ব্যবহার করে  জনিকে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে ছিনতাইকৃত স্কুটিসহ জনিকে গ্রেফতার করা হয়।

ডিসি বিপ্লব কুমার বলেন, আইনগত যতটুকু সহযোগিতা দেওয়ার আমরা দিয়েছি। তবে সামাজিকভাবে তেঁজগাও পুলিশের পক্ষ থেকে এই উদ্যমী নারীকে ১০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।

LEAVE A REPLY