ভোলা-৩ আসনের নুরনবী চৌধুরী শাওনের শপথ নিয়েছেন

0
356

মোঃইলিয়াছ, তজুমদ্দিন প্রতিনিধি ।। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী প্রার্থীরা সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন। সংসদ ভবনের সংশ্লিষ্ট কক্ষে বেলা ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাদের শপথ বাক্য পাঠ করান। বর্তমান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী একাদশ সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ায় তিনি আগে শপথ গ্রহণ করেন। পরে স্পিকার হিসেবে তিনি নির্বাচিত অন্য সদস্যদের শপথ পড়ান।

নির্বাচিত সংসদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের তিন বার নির্বাচিত প্রার্থী নুরনবী চৌধুরী শাওন।শপত অনুষ্ঠানে নুরনবী চৌধুরী শাওন গিয়েছিল মুজিব কোট গায়ে। মুজিব কোট পরিহিত অবস্থায়ই সবার সাথে শপথ নিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য।

ভোলা-৩ আসনের এই সংসদ সদস্য জনগনের ভালোবাস বিপুল ভোটে বিজয় হয়েছেন।আর এ চমকের পেছনে প্রধান ভূমিকা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি নুরনবী চৌধুরী শাওনকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন।

তিনি ভোটের মাঠ থেকে ঐতিহাসিক জয় তুলে নিয়ে ফিরে গেলেন প্রতিটি গ্রামে-গ্রামে।সংসদ নির্বাচন শেষ করেই প্রতিটি এলাকা গিয়ে সাধারন ভোটারদের কাছে ফিরে গেছেন নুরনবী চৌধুরী শাওন।এমপি হওয়ার পরেও এলাকা গিয়ে সসাধারন ভোটারদের সাথে দেখা করার তাড়া ছিল ঠিক আগের মতোই।এদিকে নুরনবী চৌধুরী শাওনকে মন্ত্রী  হিসেবে দেখতে চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে জোর আলোচনা।

এদিকে তজুমদ্দিন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক নূর বিবর্ণ লিখেছেন,ভোলা-৩ আসনের ৫ লক্ষ মানুষের ভালোবাসা, বিশ্বাস ও আস্থা প্রিয় নেত্রী শেখ হাসিনার উপর। তিনি অবশ্যই আমাদের  তিন বারের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি কে মন্ত্রি পরিষদে স্থান দেবেন।

প্রসঙ্গত,ভোলা-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নুরনবী চৌধুরী শাওন বিপুল ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকে তিনি পেয়েছেন দুই লাখ ৫০ হাজার ৪১১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী (হাতপাখা) প্রতিকে পেয়েছেন ৪ হাজার ৫৫ ভোট।জাতীয় পাটির (নাঙ্গল)প্রতিকে পেয়েছে ২ হাজার ২৫০ ভোট।ঐক্যফ্রন্ট(ধানের শীষ)প্রতিক পেয়েছে ২ হাজার ৫০২ ভোট।

LEAVE A REPLY