পিরোজপুরে সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মী খুন

0
286

পিরোজপুর সংবাদাতা: পিরোজপুরে সন্ত্রাসী হামলায় এক যুবলীগ কর্মী নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে তাকে কুপিয়ে মারাত্মক আহত করা হয়। পিরোজপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে বিকাল ৩ টার দিকে মারা যায়। নিহত যুবলীগ কর্মী পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নের দাউদপুর গ্রামের মৃত মোকছেদ আলী হাওলাদারের পুত্র মোঃ সাকিল আহমেদ আশিষ (৪০)।

সে ওই ইউনিয়নের যুবলীগ কর্মী ছিল। স্থানীয়রা জানিয়েছে, আজ পিরোজপুর জেলা জজ আদালতে একটি মামলায় হাজিরা শেষে বাড়ী ফেরার পথে দুপুর সাড়ে ১২টার দিকে কলাখালী-পিরোজপুর সড়কের কৈবর্ত্যখালী নামক স্থানে ১০ থেকে ১৫ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসার পর তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

পরে সেখানে সে মারা যায়। পিরোজপুর সদর হাসপাতালের ডাক্তার সাকিল সরোয়ার জানান, তার অবস্থা এতই খারাপ ছিল যে তাকে এখান থেকে দ্রুত খুলনা পাঠানো হয়েছে। কলাখালী ইউনিয়ন পরিষদের জনৈক মেম্বর জানান, আশিষের উপর কৈবর্ত্যখালী গ্রামের রিপন, মনির, ফাইজুল, রেজাউল, অমি, জামিল, এনামসহ ১০ থেকে ১৫ জন সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে আহত অবস্থায় আশিষ জানিয়েছে। পিরোজপুর সদর থানার ওসি জিয়াউল হক জানান, আশিষ নামে একজনকে সন্ত্রাসীরা কুপিয়েছে শুনেছি। কিন্তু থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। তবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

LEAVE A REPLY