রোহিঙ্গাদের উপর নির্যাতন,হত্যা,ধর্ষন বন্ধে ভোলায় মানববন্ধন ও সমাবেশ

0
483

মো: আমিনুল ইসলাম : মায়ানমারে রোহিঙ্গাদের হত্যা.ধর্ষন ও নির্যাতনের প্রতিবাদে ভোলায় মানববন্ধন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল সকাল সাড়ে ১১টায় শহরের সদর রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইসলামি ঐক্য আন্দোলন আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ভোলার বিভিন্ন স্থান থেকে আশা শত শত মানুষ অংশ গ্রহন করেন। এসময় তারা রোহিঙ্গাদের উপর অত্যাচার ও নির্যাতনেরর বিভিন্ন চিত্র তুলে ধরেন।

মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি মাওলানা মো: রফিকুল ইসলাম,ইসলামী ঐক্য আন্দোলন কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির মো: শওকত হোসেন,অধিকার এর স্থানীয় সমন্বয়কারী সাংবাদিক মো: আফজাল হোসেন,অধ্যাপক মোবাশ্বিরুল হক নাঈম,মো: সাইফুল ইসলাম প্রমুখ। বক্তারা মিয়ানমারে রোহিঙ্গাদের উপর বর্বর অত্যাচার নির্যাতন,হত্যা,ধর্ষন বন্ধে জরুরী ব্যবস্থা নিতে বিশ্ববাসীকে আহবান জানান। সুচীর তীব্র নিন্দা জানিয়ে দেশবাসীকে মায়ানমারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলার জন্য দাবী জানান। এসময় মানববন্ধনকারী বিভিন্ন লেখা প্লেকার্ড বহন করে। যাতে রোহিঙ্গাদের উপর অত্যাচার নির্যাতনের চিত্র তুলে ধরা হয়। একই সাথে রোহিঙ্গাদের জন্য সাহায্য করার জন্য সবাইকে এগিয়ে আশার জন্য অনুরোধ জানান। বক্তারা তাদের বক্তব্যে রোগিঙ্গাদের উপর হামলার নানান দিগ তুলে ধরেন।

LEAVE A REPLY